ময়মনসিংহের ইশ্বরগঞ্জে স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, আটক ২

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | সোহেল আহম্মেদ


ময়মনসিংহের ইশ্বরগঞ্জে স্বামীর হাত-পা বেঁধে তার সামনেই স্ত্রীকে গণধষর্ণ করার অভিযোগ উঠেছে এলাকার কয়েকজন যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় তরুণ মিয়া (৩০) ও আবুল বাশার (৩২) নামে দু’জন কে আটক করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

গত শুক্রবার (৬ এপ্রিল ) মধ্যরাতে উপজেলার উচাখিলা মরিচার চর এলাকায় এ ঘটনা ঘটে। ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম মওলা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি মামলার এজাহারের বিবরণ দিয়ে জানান, ওই গৃহবধূর বাড়ি জামালপুরের মেলানন্দহ উপজেলায়। তিনি ভালুকা উপজেলার একটি টেক্সটাইল মিলে শ্রমিকের কাজে কর্মরত ছিলেন। সেই কর্মস্থল থেকেই ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা মরিচার চরের এক যুবকের সাথে পরিচয় হয়। পরে উভয় প্রেমে জড়িয়ে গত দুই মাস পূর্বে বিয়ে করেন।

তিনি আরও জানান, গত শুক্রবার বিকেলে কর্মস্থল থেকে ছুটিতে বাড়িতে আসেন দুই স্বামী-স্ত্রী। পরে রাত ১টায় এলাকার কিছু পরিচিত যুবক স্বামীকে ডেকে নিয়ে হাতে পায়ে বেঁধে গৃহবধূকে পাশের একটি বালুর চরে নিয়ে ধষর্ণ করে। ধর্ষণে ৭ জন অংশ নিয়েছে বলে জানিয়েছেন ওই গৃহবধূ।

এ ঘটনায় শনিবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষণের ঘটনা শুনে এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত দু’জনকে আটক করা হয়েছে। এর সাথে জড়িত সকলকে আটকের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


দেখুন ইনসাফ সংবাদ…