হরিণাকুন্ডুর শাখারীদহ মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকদের মধ্যে মারামারি

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | তারেক জাহিদুর রহমান, ঝিনাইদহ


ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার শাখারীদহ মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকদের মধ্যে মারামারিতে প্রধান শিক্ষকসহ দুই শিক্ষক রক্তাক্ত জখম হয়েছেন। আহত প্রধান শিক্ষক সাজেদুর রহমান ও শরীর চর্চা শিক্ষক আব্দুল আলীমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় মিঠু নামে আরেক শিক্ষকও কমবেশি আহত হন।

প্রধান শিক্ষক নিয়োগ নিয়ে হাই কোর্টি রিট পিটিশন ও স্কুলের টাকা ব্যাংকে রাখা নিয়ে এই সংঘর্ষের সুত্রপাত বলে জানা গেছে।

স্থানীয় ইউপি মেম্বর জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রোববার দুপুরে তুচ্ছ ঘটনা নিয়ে শিক্ষকরা মারামারিতে লিপ্ত হন। তিনি প্রধান শিক্ষক সাজেদুর রহমানকে নিয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করান বলে জানান।

হাসপাতালের চিকিৎসক ডাঃ রুবিনা রোববার দুপুরে জানান, সাজেদুর রহমান নামে এক শিক্ষক এসে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। তার শরীরের বিভিন্ন স্থানে জখম ছিল।

বিষয়টি নিয়ে প্রধান শিক্ষক সাজেদুর রহমান জানান, স্কুলের অর্থ ব্যাংকে না রেখে কিছু শিক্ষক ভাগ বাটোয়ারা করতে চায়। এটা করতে আমি বাঁধা দেওয়ায় সমাজ বিজ্ঞানের শিক্ষক মসিউর রহমান ও শরীর চর্চা শিক্ষক আব্দুল আলীম রোববার দুপুরে আমাকে মারধর করে এবং আমার পরণের পোশাক ছিড়ে দেয়। হরিণাকুন্ডু থানার ওসি কে এম শওকত হোসেন জানান, জুনিয়র সিনিয়রদের মধ্যে দ্বন্দের কারণে শিক্ষকদের মধ্যে এই মারামারির ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে নিয়ে বসবেন বলেও জানান।