মদ, জুয়া ও তীর খেলা বন্ধের দাবীতে থানায় স্মারকলিপি প্রদান

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


সিলেটের দক্ষিণ সুরমায় মদ, জুয়া ও তীর খেলা বন্ধের দাবীতে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ খায়রুল ফজলের হাতে স্মারকলিপি প্রদান করছেন মোল্লারগাঁও এলাকাবাসী। ৯ এপ্রিল সোমবার দুপুরে নগরীর বাবনা পয়েন্টে মোল্লাগাঁও এলাকাবাসী জমায়েত হয়ে দক্ষিণ সুরমা থানায় গিয়ে ওসির হাতে স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে বলা হয় মোল্লারগাঁও ইউনিয়নের হাজরাই মাঝপাড়া গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে আরশ আলী, ইউসুফ আলী, রায়হান, রানাসহ তাদের আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে এলাকায় বিভিন্ন ধরনের সামাজ ও রাষ্ট্রবিরোধী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে।

স্থানীয় হাজরাই নতুন বাজারে আম্মাজান টেলিকম এন্ড মেবাইল সার্ভিসিং সেন্টার নামীয় দোকানে প্রকাশ্যে জুয়া ও তীর খেলা, নেশা করে মাতলামী, স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রীদের উত্যেক্ত, এলাকাবাসীর অনেকের উপর মিথ্যা মামলা দায়ের, তারা নিজেদেরকে সরকার দলীয় আওয়ামীলীগ ও যুবলীগ ক্যাডার দাবী করে চাঁদাবাজী সহ অসামাজিক কার্যকলাপে লিপ্ত রয়েছে।

এদের এহেন এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন। বিভিন্ন সময় তাদের বাঁধা-নিষেধ করলেও দিন দিন তারা বেপরোয়া হয়ে উঠছে। এতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে মদ, জুয়া ও তীরা খেলা চলছে। এতে যুব সমাজ ধ্বংসের পথে। এ থেকে পরিত্রাণ পাওয়ার লক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রশাসনের প্রতি এলাকাবাসী জোর দাবী জানান।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী মখব্বির আলী, বারু মিয়া, আরশ আলী, বশির মিয়া, মছব্বির আলী, মাসুক মিয়া, ফারুক মিয়া, নজরুল ইসলাম, দেলওয়ার আহমদ, সমছু মিয়া, মাখন মিয়া, যুবনেতা ফখরুল ইসলাম রুমেল, ফয়সল আহমদ, সালা উদ্দিন রাজু, মুক্তার আলী, বেলাল আহমদ, জাকির আহমদ প্রমুখ।

স্মারকলিপি গ্রহণ করে ওসি খায়রুল ফজল এলাকাবাসীকে আশস্ত করে বলেন, আপনাদের অভিযোগের ভিত্তিতে আজ থেকেই অপরাধকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আমি সব সময়ই দক্ষিণ সুরমাকে অপরাধ মুক্ত রাখার জন্য সক্রিয় আছি। বিশেষ করে সর্বনাশা ভারতীয় তীরখেলা বন্ধে খেলার সাথে জড়িতদের আটক সহ সচেতনতার লক্ষ্যে উঠান বৈঠক করেছি। আপনাদের সহযোগিতা পেলে সব ধরনের অপরাধ নির্মূল করা সম্ভব।