মঙ্গল শোভাযাত্রার নামে মুলমানদের ঈমান হরণের ষড়যন্ত্র চলছে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট 


ফাইল ছবি

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত আল্লামা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেছেন, বাংলাদেশের মত মুসলিম দেশে মাদরাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের উপর বিজাতীয় সংস্কৃতি মঙ্গল শোভাযাত্রা পালনে সরকারী হুকুম চাপিয়ে দেয়া এদেশের ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। সংখাগরিষ্ট মুসলমানদের সরকারকে অবশ্যই ইসলামি চিন্তা-চেতনা ও সংস্কৃতীকে শ্রদ্ধা জানিয়ে সিদ্ধান্ত নিলেই গণতন্ত্রের প্রতি শ্রদ্ধা প্রকাশ পাবে। মঙ্গল শোভাযাত্রার নামে খোদাদ্রোহী কর্মকান্ডের মাধ্যমে অমঙ্গল ডেকে আনার পরিণাম শুভ হবে না। মুসলিম অধ্যুষিত বাংলাদেশের মুসলমানদের ঈমান হরণের ষড়যন্ত্র ধর্মপ্রাণ জনগন বরদাশত করবে না। তাওহিদী জনতা ইসলাম ও দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের সঠিক জবাব দিবে ইনশাআল্লাহ।

গতকাল শনিবার বিকালে মুন্সিগঞ্জে ওলামায়ে কেরামের সাথে আলোচনা কালে তিনি এইসব কথা বলেন। মাওলানা নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দলের নায়েবে আমীর মাওলানা হাজী ফারুক আহমদ, মাওলানা ইসমাঈল বরিশালী, মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াযী, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা আজিমুদ্দীন, মুফতি ইলয়স মাদারিপুরী, মাওলানা আবুল বাশার, মাওলানা আতিকুল্লাহ, ও মাওলানা সোহরাব হুসাইন প্রমুখ।

সভায় মাওলানা সিদ্দিকুর রহমানকে আহবায়ক ও মাওলানা নজরুল ইসলাম ও হাফেজ মো: সেলিমকে যগ্নআহবায়ক এবং মাওলানা নাঈমুল হাসান নদভীকে সদস্যসচিব করে ১৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত আন্দোলন মুন্সিগঞ্জ জেলা আহবায়ক কমিটি গঠন করা হয়।