বিদ্যালয়ের কক্ষে অনৈতিক কাজে নারীসহ শিক্ষক আটক

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | মুহাম্মাদ ইয়ামিন


ঢাকা লাগুয়া মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজলার খাসমহল বালুচর বিদ্যালয়ে অনৈতিক কাজে নারীসহ প্রধান শিক্ষককে আটক করা হয়েছে।

গত মঙ্গলবার ১৭ এপ্রিল সন্ধ্যা সাতটার দিকে খাসমহল বালুচর বিদ্যালয়ের একটি কক্ষের ভেতরে আপত্তিকর অবস্থায় ওই নারী ও শিক্ষককে পাওয়া গেলে এলাকাবাসী কক্ষটিতে তালা মেরে দেন।

অনৈতিক কাজে জড়িত এমন কার্মকান্ডের বিবরণ দিয়ে এক প্রত্যক্ষদর্শী জানান, প্রায় বেশ কিছুদিন ধরেই বিদ্যালয়টির একটি কক্ষে প্রধান শিক্ষক অবস্থান করছিলেন। গত মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে ওই  শিক্ষক বিথী আক্তার (২৫) নামের এক নারীকে তার রুমে ডেকে নিয়ে যায়। এলাকাবাসী তাদের উদ্দেশ্য টের পেয়ে সন্ধ্যা সাতটার দিকে বিদ্যালয়ের ওই কক্ষের সামনে গিয়ে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পান। এবং সাথে সাথে কক্ষটি তালাবদ্ধ করে রাখেন।

এরপর , একইদিনে রাত ১১ টার দিকে এলাকাবাসী ওই নারী ও পুরুষকে পুলিশে সোপর্দ করলে পুলিশ বুধবার সকাল ১০টায় তাদের আদালতে পাঠান।

উল্লেখ, অনৈতিক কাজে আটক করা ওই দুইজন হলেন, ময়মনসিংহ জেলার মনোয়ার হোসেনের ছেলে মোতাহার মুহাম্মদ নিয়ামুল বাকী (৫০) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার বিল্লাল হোসেনের মেয়ে বিথী আক্তার (২৫)।