স্কুল ছাত্র তাজিম অপহরণের প্রতিবাদে আল মাদানী পরিষদের মানববন্ধন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


আল মাদানী পরিষদ সিলেটের উদ্যোগে নগরীর গোয়াবাড়ী আলীবাার এলাকার বাসিন্দা স্কুল ছাত্র মেহেদি হাসান তাজিম এর অপহরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও তাজিমকে তার পরিবারের কাছে সুস্থ ও অক্ষত অবস্থা ফিরিয়ে দেয়ার দাবীতে এক বিশাল মানববন্ধন আজ (২৬ এপ্রিল) দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের পাঠানটুলা পয়েন্টে অনুষ্ঠিত হয়েছে।

আল মাদানী পরিষদ সিলেটের সভাপতি হানিফুজ্জামান জসিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মোমিন জুবেরের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ রেবেকা বেগম রেণু, ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের প্রধান উপদেষ্টা আলহাজ¦ মোঃ ফজলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজ খান, দেলওয়ার হোসেন জয়, এহিয়া আহমদ, ফেরদৌস আহমদ রাজু। বক্তব্য রাখেন শিক্ষক সাগর রানা চৌধুরী, সুমন আহমদ, মারুফ আহমদ, ব্যবসায়ী সেলিম আহমদ, জেলা সিএনজি অটোরিক্সা মালিক সমিতির সভাপতি জামিল আহমদ লিটন, সাধারণ সম্পাদক জালাল আহমদ, বিল্ডিং নির্মাণ শ্রমিক কল্যাণ সংস্থার সভাপতি জাহাঙ্গীর আলম, বৈশাখী সমাজকল্যাণ পরিষদের অর্থ সম্পাদক হাফিজ আব্দুল্লাহ, আল মাদানী পরিষদের উপদেষ্টা কুতুব উদ্দিন শহিদী, সহ সভাপতি আরিফ শিকদার মামুন, মেহেদি হাসান তাজিমের বাবা-মা ও বড়বোন তানিয়া বেগম, পরিষদের প্রচার সম্পাদক মামুন আহমদ, সহ প্রচার সম্পাদক রিমন গাজী। মানববন্ধনে এলাকারগণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মোনাজাতের মাধ্যমে মানববন্ধন সম্পন্ন হয়।

মানববন্ধনে বক্তারা স্কুল ছাত্র মেহেদি হাসান তাজিমকে অপহরণের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, অনতিবিলম্বে তাকে সুস্থ ও অক্ষত অবস্থা উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয়া জন্য প্রশাসনের প্রতি উদাত্ত আহবান জানান। বক্তারা তাজিম অপহণের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান। অন্যথায় মাদানী পরিষদ সিলেটের সর্বস্তরের জনতাকে সাথে নিয়ে কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে।