ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক এমপি’সহ ৪ জনকে দল থেকে বহিস্কারের দাবিতে মানববন্ধন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | এম নুরুল্লাহ আল মানসুর ও আবু হানিফ খাঁন


আইনমন্ত্রীর এপিএস ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক এডভোকেট রাশেদুল কায়সার জীবনের সাথে মহিলা আওয়ামী লীগের এক নেত্রীকে নিয়ে ছবি ফেইসবুকে পোষ্ট করে অশালীন মন্তব্য করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া ৪ আসনের আওয়ামী লীগের সাবেক এমপি মোঃ শাহ আলম ও তার সহযোগী মোঃ মহসিন, শ্যামল রায় ও মাজেদুল ইসলামের বহিস্কার দাবী করেছেন কসবা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ ধরনের অশালীন মন্তব্য করায় তাদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে ৭টি অভিযোগ দায়ের করা হয়েছে। এ নিয়ে বৃহস্পতিবার সকালে ( ২৬ এপ্রিল) উপজেলার সুপার মার্কেট চত্ত্বরে তাদের দল থেকে বহিস্কারসহ শাস্তির দাবীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও তাদের কুশপুত্তলিকা দাহ করে আওয়ামী লীগ ও সকল অংগ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মোঃ আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী, আলহাজ্ব রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, পৌর কাউন্সিলর আবু জাহের, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মনির হোসেন ও সাধারন সম্পাদক মোঃ আফজাল হোসেন রিমন।

মানববন্ধনে বক্তারা আইনমন্ত্রীর এপিএস ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক এডভোকেট রাশেদুল কায়সার জীবনকে জড়িয়ে অশালীন কর্মকান্ডের বিরুদ্ধে তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং উধ্বর্তন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন।

এসময় বক্তারা আরো বলেন বিএনপি’র সাবেক এমপি মুশফিকুর রহমানের সাথে আতাঁত করে এ সকল অপকর্মকারীরা তাদের অপকর্ম চালিয়ে যাচ্ছেন। বক্তারা এ সকল অপকর্মের হোতাদের সাংগঠনিক ভাবে বিচারের আওতায় এনে দল থেকে বহিস্কারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।