নোয়াখালীর কবিরহাটে বিদ্যুৎ সংযোগ কেটে ডাকাতির চেষ্টা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | আরিফ সবুজ (নোয়াখালী ) প্রতিনিধি


নোয়াখালীর কবিরহাটের ৩নং ধানসিঁড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নবগ্রাম গ্রামের বাসিন্দা ডাঃ মোঃ ফারুক (৪০) মিয়ার বাড়িতে গতকাল বুধবার রাত আনুমানিক ১টা ২০ মিনিটের সময় পল্লী বিদ্যুতের তার কেটে বাড়ির সংযোগ বিচ্ছিন্ন করে ডাকাতির চেষ্ঠার অভিযোগ করা হয়েছে ।

বুধবার সকালে সরেজমিনে গেলে ডাঃ ফারুক মিয়া জানান, আমার ছোট ভাই মোঃ ফারভেজের বুধবারে কোম্পানীগঞ্জ নিবাসী মোঃ খোকন মিয়ার মেজ মেয়ে শাহেনা আক্তারের সাথে বিবাহের দিন ধার্য্য করা করা হয়েছে । এ উপলক্ষে গতরাতে আমার ভাইয়ের হলুদ সন্ধা উপলক্ষে আত্বীয় স্বজন আমাদের বাড়িতে জমায়েত হয় ।

হঠাৎ রাত ১:২০ মিনিটের সময় আমাদের বাড়িতে বিদ্যুৎ চলে যায়। কিন্তু পাশের সকল বাড়িতে বিদ্যুতের আলো দেখতে পেয়ে আমরা ভেবেছিলাম হয়তো আমাদের মেইন সুইচ বা ফিউজ কেটে গেছে । কিন্তু  পরিক্ষা করে কোন সমস্যা না পেয়ে আমাদের বাড়ির দরজায় বিদ্যুতের খুটির পাশে কয়েকজন অচেনা লোক দেখতে পেলে বিদ্যুৎ সংযোগের দিকে লাইট দিয়ে পরিক্ষা করলে দেখি পল্লী বিদ্যুতের তার কাটা ।

এদিকে বর মোঃ ফারভেজসহ বাড়ির লোকজন জানান, আমরা অজ্ঞাত লোকেদের সাথে কথা বলার চেষ্টা করলে তারা দ্রুত পালিয়ে যায় এবং বিয়ে বাড়ির লোকজন তাদের ধাওয়া করলে তারা মুহুর্তে পালিয়ে যায় ।

এ ব্যাপারে তারা কবির হাট থানায় তাৎক্ষনিক জানিয়েছেন এবং সকালে লিখিত অভিযোগ করেছেন বলে জানান ।