জামালপুরের ইসলামপুরে সৎ মায়ের হাতে শিশুপুত্র খুন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি


জামালপুরের ইসলামপুরে লিখন নামে এক মক্তব পড়ুয়া এক শিশু সৎ মায়ের হাতে নির্মমভাবে খুন হয়েছে। পুলিশ আজ সকালে লাশটির লাশ উদ্ধার করে সৎ মা ঝর্ণাকে আটক করেছে।

জানা যায়, ইসলামপুর পাথর্শী ইউনিয়নের রৌহার কান্দা গ্রামের মিলনের ছয় বছর বয়সের শিশু পুত্র লিখনকে নিজ বাড়িতে দাদী ও সৎ মায়ের কাছে রেখে ঢাকায় চাকুরী করে মিলন। শিশু লিখন ইসলামপুর পৌর শহরের পলবান্ধা একটি হাফেজিয়া মাদ্রাসায় পড়ে। লিখনের দাদী হেলেনা জানান, সোমবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে আমি ছেলের ঘরে লিখনকে ঘুম পাড়িয়ে নামাজ পড়তে যাই। এ সুযোগে ঘুমের ঘরে লিখনকে হয়তো কেউ শ্বাস রোধ করে মেরে বাড়ির পিছনে পুকুরে ফেলে দেয়। এসময় প্রতিবেশীরা পুকুরে কোন কিছু পড়ে যাওয়ার শব্দ শুনে সবাই এসে পানিতে খুজঁতে থাকলে অবশেষে লিখনের লাশ পায় তারা। নিহত শিশুটির দাদী হেলেনা জানান,এসময় লিখনের সৎ মা ঝর্ণা টিউবওয়েলের পাড়ে হাতমুখ ধৌত করছিল।

এলাকাবাসী ও সবার ধারণা ওই সময়েই সৎ মা ঘুমন্ত অবস্থায় লিখনকে মেরে বাড়ির পিছনে পুকুরে লাশ ফেলে দেয়। এবং নিজেও ঘটনা আড়াল করার জন্য নামাজ পড়ার ওজু করতে থাকে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত শিশুটির পরিবারে শোকের মাতম চলছে।

এ ব্যাপারে নিহত শিশুটির পিতা মিলন শিশু পুত্র হত্যা কারী যেই হোক তার শাস্তি দাবী জানিয়েছেন।

ইসলামপুর থানা অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান শাহীন জানান, খবর পেয়ে লাশটি সকালে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি,কিভাবে মারা গেছে রির্পোট হাতে পেলেই জানা যাবে। এব্যাপারে জিজ্ঞাসা বাদের জন্য সৎ মা ঝর্ণাকে আটক করেছি।