পাঠকের হাতে ইনসাফ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


ইনসাফ ইসলামী ঘরোনার প্রথম অনলাইন পত্রিকা। কম্পিউটার মোবাইল, ট্যাবলয়েডে পড়া যায়। কিন্তু রবিবার দেখা গেল এক ভিন্ন চিত্র এক নতুন আমেজ। মোবাইল কম্পিউটার কিংবা ট্যাবলয়েডের স্ক্রিন থেকে চলে এসেছে কাগজে। দেখা যাচ্ছে সকলের হাতে হাতে।

১৪ মে রাজধানীর ফকিরাপুলে হোটেল রাহমানিয়া ইন্টারন্যাশনালের কনফারেন্স রুমে হয়ে গেল “আস্থার প্রতীক” শ্লোগান নিয়ে ইনসাফের চতুর্থ বর্ষপূর্তি অনুষ্ঠান। পঞ্চম বর্ষে পর্দাপণ উপলক্ষ্যেই ট্যাবলয়েড সাইজের বিশেষ বুলেটিন প্রকাশ করেছিল ইসলামী ঘরোনার প্রথম অনলাইন পত্রিকা ইনসাফ ।

দেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরাম, রাজনীতিবিদ, লেখক, কবি, সাংবাদিক, সাহিত্যিক এবং দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ইনসাফের প্রতিনিধি, পাঠক, শুভাকাঙ্খীদের উপস্থিতে অনুষ্ঠান আড়ম্ভরপূর্ণ জমকালো হয়ে উঠেছিল। অতিথিদের তথ্যনির্ভর জ্ঞানগর্ভ আলোচনা, পরস্পর শুভেচ্ছা বিনিময়, ইনসাফকে অভিনন্দন, অতিথি আপ্যায়নের মধ্য দিয়ে উদযাপিত হলো ইনসাফের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী জমকালো অনুষ্ঠান।

ইনসাফের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিশেষ বুলেটিনের প্রকাশিত হয়। এর মোড়ক উন্মোচন করেন ইনসাফের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান আল্লামা জুনাইদ বাবুনগরী, নেজামে ইসলাম পার্টির সভাপতি মুফতী ইজহারুল ইসলাম চৌধুরী, হেফাজতের ঢাকা মহানগর সভাপতি আল্লামা নূর হুসাইন কাসেমী, ইনসাফের উপদেষ্টা সম্পাদক মাওনা মুসা বিন ইজহার, ইনসাফের সম্পাদক ও প্রকাশক সাইয়েদ মাহফুজ খন্দকার প্রমুখ।

অনুষ্ঠানে সবার আগ্রহ উদ্দীপনার কেন্দ্রবিন্দু ছিল বর্ষপূর্তি উপলক্ষ্যে প্রকাশিত ইনসাফের বিশেষ কাগুজে সংখ্যাটি। দেশের বিজ্ঞজনদের বাণী, ইনসাফ নিয়ে গুরুজনের অভিমত, আশা-প্রত্যাশা, চার বছরের প্রাপ্তি এবং ইনসাফকে নিয়ে আগামী দিনের সম্ভাবনার কথা উঠে এসেছে ৮ পৃষ্ঠার এই বিশেষ কাগুজে বুলেটিনে। সম্পূর্ণ আর্ট পেপারে দৃষ্টিনন্দন চার কালার ছাপা হয় এই বিশেষ কাগুজে বুলেটিন।




Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74