‘ফিলিস্তিনীদের উপর ইসরাইলী বর্বরতার বিরুদ্ধে বিশ্ববাসীকে সোচ্চার হতে হবে’

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, অবৈধ ইহুদীবাদী রাষ্ট্র ইসরাইল ফিলিস্তিনীদের উপর গণহত্যা চালাচ্ছে। অবৈধভাবে ফিলিস্তিনীদের ভূমি দখল করে তাদের উদ্বাস্তুতে পরিনত করা হয়েছে। ইসরাইলের ধরাবাহিক হত্যাযজ্ঞে মার্কিন যুক্তরাষ্ট্র সরাসরি মদদ দিচ্ছে। মার্কিন যুক্তরাষ্ট্র আন্তর্জাতিক আইন ও জাতিসংঘের সিদ্ধান্তকে লঙ্ঘন করে মুসলমানদের জেরুজালেমে মার্কিন দূতাবাস খুলে সারা দুনিয়ার শান্তিকামী মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। ফিলিস্তিনীদের উপর ইসরাইলী বর্বরতা ও হত্যাযজ্ঞের বিরুদ্ধে বিশ্ববাসীকে সোচ্চার হতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে তিনি এ কথা বলেন।

গতকাল সন্ধ্যা ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের নায়েবে আমীর- অধ্যাপক মোহাম্মদ খালেকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্মমহাসচিব- মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মো: মিজানুর রহমান, মাওলানা নোমান মাযহারী, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মাওলানা আজীজুল হক প্রমুখ।

বৈঠকে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ব্যাপক অনিয়ম, কেন্দ্র দখল করে নৌকায় সিল মারা, ২০-দলীয় জোট প্রার্থীর এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়াসহ ভোট কারচুপির ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলা হয়, খুলনা সিটি নির্বাচনে ব্যাপক অনিয়মে আবারো প্রমানিত হলো বর্তমান সরকারের অধিনে কোন নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন সম্ভব নয়। এভাবে নির্বাচন হলে নির্বাচনী ব্যবস্থার প্রতি জনগণের আস্থা চিরতরে বিলুপ্ত হয়ে যাবে যা দেশ ও জাতির জন্যে অত্যন্ত খারাপ পরিনতি বয়ে আনবে।

বৈঠকে বিগত ১৩ মে গভীর রাতে খেলাফত মজলিস খুলনা মহানগরীর বায়তুলমাল সম্পাদক মাওলানা নূর আলম সিকদারকে তার বাসা থেকে আটক করে একটি রাজনৈতিক পেন্ডিং মামলায় গ্রেফতার করে করারুদ্ধ করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ত খেলাফত মজলিস খুলনা মহানগরী নেতা নূর আলম সিকদারের নিঃশর্ত মুক্তি দাবী করা হয়।