নেত্রকোনায় পুলিশি অভিযানে পতিতা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২৩

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | সোহেল আহম্মেদ, নেত্রকোনা


নেত্রকোনা সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও পতিতাসহ ২৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা, হেরোইন ও গাঁজাসহ ৫০ লাখ ৬১ হাজার ৫০০ টাকা মূল্যের মাদক উদ্ধার করা হয়।

শনিবার (১৯ মে) দিবাগত রাত ১২ টা থেকে ৩ টা পর্যন্ত পরিচালিত অভিযানে তারা গ্রেফতার হন। মাদক ব্যবসায়ীরা হলেন- শহরের চকপাড়া এলাকার মেজবাহ উদ্দিন রিগান (২৮) তার ভাই পঙ্কজ মোল্লা (২৫) উকিলপাড়া এলাকার হুমায়ুন কবির (৪৫), পশ্চিম মদনপুর গ্রামের মো. নয়ন (২৮), কাটলি এলাকার হীরা (৩৬), অনন্তপুর গ্রামের মাসুম (৪৫) ও ঠাকুরাকোনা গ্রামের চাঁন খাঁ (৪৮)।

অপরদিকে মোক্তারপাড়া এলাকা থেকে গ্রেফতারকৃত পতিতারা হলেন- আলপনা (২১), সাথী (১৮), বৃষ্টি (১৮), পরশমণি (২৬) ও জয়নগর এলাকার কল্পনা (২৫), মুন্নি (২২)। এছাড়াও এ অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১০ আসামিকে গ্রেপ্তার করা হয়।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান সংবাদ মাধ্যমকে জানান, অভিযানে ৫০ লাখ ৬১ হাজার ৫০০ টাকা মূল্যের মাদক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের মধ্যে রয়েছে ৫০২ গ্রাম হেরোইন, ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি গাঁজা। এদের প্রত্যেকের নামে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।