নোয়াখালীতে বৃদ্ধা মাকে পেটালো নেশাগ্রস্ত ছেলে (ভিডিও)

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | মো: আবদুল মন্নান, হাতিয়া


নোয়াখালীর হাতিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড চরকৈলাশ গ্রামে ছেলের নির্যাতনের শিকার হয়েছেন রোকেয়া বেগম (৬০) নামের এক বৃদ্ধা মা। রোকেয়া বেগম চরকৈলাশ এলাকার বাসিন্দা কৃষি অফিসের সাবেক হিসাবরক্ষক মৃত সিরাজ উদ্দিন এর স্ত্রী।

স্থানীয়রা জানায়, নির্যাতনের শিকার রোকেয়া বেগম এর তিন ছেলে ও চার মেয়ে রয়েছে। তার বড় ছেলে রহমান দীর্ঘ দিন থেকে নেশাগ্রস্ত । রহমানের স্ত্রী রাজিয়া স্থানীয় গামছাখালি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। পারিবারিক কোন্দলের জেরে রহমান বিভিন্ন সময় স্ত্রী রাজিয়া, তার ছোট ভাই বাবু ও বাবুর স্ত্রীর উস্কানীতে তার আপন বৃদ্ধ মাকে মারধর করতো।

গত ১৯ মে (শনিবার) বাড়ীর উঠানে রহমান তার মাকে অনেক মারধর করে। এ সময় দূর থেকে কেউ ঘটনার ভিডিও ধারন করে ফেসবুকে ছেড়ে দেয়। ঐদিনই ১৯ মে (শনিবার) নির্যাতনের শিকার রাজিয়া বেগম হাতিয়া থানায় অভিযোগ দায়ের করেন। রাজিয়া বেগমের সেজ মেয়ে সাহিদা বেগম তার মাকে নির্যাতনে বিচার চেয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

অভিযোগের বিষয়ে হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান জানান, অভিযোগটি গুরুত্বের সাথে নেয়া হয়েছে এবং রহমানকে আটক করার চেষ্টা চলছে।