রমজান মাস মুসলমানদের তাকওয়া অর্জনের মাস: মাওলানা জুবায়ের আনসারী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


আন্তর্জাতিক মুফাচ্ছিরে কোরআন মাওলানা হাফিজ জুবায়ের আহমদ আনসারীবলেছেন, রমজান মাস মুসলমানদের তাকওয়া অর্জনের মাস। এই মাসেই মহাগ্রন্থ আল কোরআন নাযিল হয়েছিল। মহাগ্রন্থ আল কোরআনকে অনুস্মরণ করে মহানবীর আদর্শ বাস্তবায়নে সকল মুসলমানকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। আল্লাহর নৈকট্য লাভে বান্দাকে প্রতিনিয়ত নামাজ, রোযা, হজ্ব পালন সহ প্রতিটি ধর্মীয় বিধিনিষেধ সুচারুরূপে মেনে চলতে হবে। সমাজে কোরআনের শাসন প্রতিষ্ঠা করতে পারলেই শান্তি সুপ্রতিষ্ঠিত হবে। তিনি খোদা প্রেমিক মুমিন হিসেবে পরকালীন জান্নাত লাভে প্রত্যেক মুসলমানকে তাকওয়া ও পরহেজগারী অবলম্বনের আহ্বান জানান

তিনি মঙ্গলবার রাতে দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ইউনিয়নের হাজরাই গ্রামে আল মারকাজুত তা’লীমিল ইসলামী উদ্যোগে ১৬তম ঐতিহাসিক ৫ দিনব্যাপী তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মাওলানা মোঃ তরিক উল্লাহর সভাপতিত্বে ও আহমদ আলী মিছির এর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বয়ান পেশ করেন বাংলাদেশ কুরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ডের প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা কারী মোজ্জাম্মিল হোসেন চৌধুরী, পরিচালক মাওলানা ওলিউর রহমান, বায়তুল জান্নাত চৌধুরীগাঁও জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হফিজ মাছুম আহমদ, সাধারখলা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হাফিজ আব্দুস সামাদ প্রমুখ।