দেশের জনগণ রুখে দাঁড়াবে: বদরুদ্দোজা চৌধুরী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশ চেয়ারম্যান অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেন, আমরা আর অগণতান্ত্রিক নির্বাচন চাইনা। এ ধরনের নির্বাচন করেও পার পাওয়া যাবে না। এবার প্রতিবাদ প্রতিরোধ হবে। দেশের জনগণ রুখে দাঁড়াবে। ভারতের ডাল-ভাত, নুন খেয়েছি। এর মানে সব কিছু দিয়ে দেয়া যায় না। প্রধানমন্ত্রী বলেছেন আমি যা দিয়েছি ভারত তা চিরদিন মনে রাখবে।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে জেএসডির উদ্যোগে ‘বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও আগামী সংসদ নির্বাচন’ শীর্ষক গোল টেবিল আলোচনা ও ইফতার অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বি. চৌধুরী বলেন, আমরা মাদকের বিরুদ্ধে। আমরাও চাই মাদকমুক্ত বাংলাদেশ। কিন্তু স্বাধীন দেশের নাগরিকদের পাখির মত গুলি করার অধিকার কেউ চায় না। হাজার হাজার কোটি টাকা পাচার হয়ে যায়। এগুলো কি সরকার জানে না। এ সব কিছুর বিচার হবে।

জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না  সাবেক সংসদ সদস্য অধ্যাপক হুমায়ুন কবীর হিরু, মুক্ত রাজনৈতিক আন্দোলনের সভাপতি স্বরূপ হাসান শাহীন, সামাজিক শক্তির আহ্বায়ক এমডি হাবিবুল্লাহ প্রমুখ।