নিজ ঘরে মহিলা লীগ নেত্রী খুন, স্বামী আটক

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


চাঁদপুরে কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য ও ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সী (৫৫) নিজ বাসভবনে খুন হয়েছেন। সোমবার রাতে চাঁদপুর শহরের ষোলঘর এলাকায় নিজ বাসভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ঘটনায় তার স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলামের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের শিলন্দিয়া গ্রামের মিয়াজীবাড়ি। তার বাবা মৃত মো. নুরুল ইসলাম মিয়াজী। তিনি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উল্লাহ ওলি বলেন, শোবার ঘরের খাটের সামনে মেঝেতে শাহীন সুলতানা ফেন্সীর রক্তাক্ত দেহ পাওয়া যায়। মাথায় আঘাতের কারণে ফেন্সী নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তদন্ত শেষে এ হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত রয়েছে- তা জানা যাবে।

এদিকে, নিহতের ভাই নঈম খান সাংবাদিকদের বলেন, তার বোনের স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলাম পাঁচ বছর আগে আরেকটি বিয়ে করেন। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। প্রায় সময়ই জহির তার স্ত্রীকে মারধর করতেন।

জহিরুল পারিবারিক কলহের জের ধরে শাহীনকে হত্যা করেন বলে দাবি করেন নঈম।