রাজনৈতিক গণহত্যা বন্ধ করুন: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা শাহ্ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেছেন, মাদক নির্মূলের নামে রাজনৈতিক গণহত্যা বন্ধ করুণ। মাদক ঠিকাদারদের লাইসেন্স বহাল রেখে সরকারের মাদক নির্মূল অভিযান হাস্যকর।

তিনি রাষ্ট্রীয় দূর্নীতির বিরুদ্ধে জিহাদ ঘোষণার আহবান জানিয়ে বলেন, সমাজ থেকে সন্ত্রাস, মাদক, দূর্নীতির সকল অপরাধ প্রতিরোধের একমাত্র পথই ইসলামী শিক্ষা এবং দেশে ইসলামী রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠা। তবেই ধর্ম,বর্ণ, গোত্র, নির্বিশেষে সব মানুষের সার্বিক কল্যাণ, ইজ্জত ও নিরাপত্তা প্রতিষ্ঠিত হবে।

আজ মঙ্গলবার ডেমরা থানা আয়োজিত রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডেমরা থানা আহবায়ক এডভোকেট আল আমিন ভূইয়ার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নেতা মুফতী ফখরুল ইসলাম, ঢাকা মহানগর নায়েবে আমীর মাওলানা ফিরোজ আশরাফী, যুগ্ন সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, সহ প্রচার সম্পাদক প্রিন্সিপাল শফিকুল ইসলাম, কার্যনিবাহী সদস্য মোঃ আব্দুর রব, থানা সদস্য সচিব মুফতী শাহাদাত তালুকদার, মাওলানা শাজাহান সিরাজ, মাওলানা মুসা খান, হাজী মোঃ জমির আলী, কদমতলী থানা আমীর মাওলানা সাইফুল ইসলাম, মুফতী মুসা খান, মাওলানা আব্দুস সামাদ, মাওলানা ইব্রাহিম খলিল ও মাওলানা জিয়াউদ্দিন প্রমুখ।