ফেসবুক ফেমিলি সেন্টারের আয়োজনে ইফতার মাহফিল ও বস্ত্রবিতরণী অনুষ্ঠান সম্পন্ন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | মুহাম্মাদ ইয়ামিন


মুন্সিগঞ্জ সিরাজদিখানের আল মাসুদ মিলুদের সমন্বয়ে ২০১৭ সাথে প্রতিষ্ঠিত পাচঁ লাখ সদস্যের সুবৃহৎ সোস্যাল মিডিয়া গ্রুপ ফেসবুক ফেমিলি সেন্টার-এর উদ্যোগে একটি মহতি ইফতার মাহফিল ও বস্ত্র বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গতকাল শুক্রবার ৮জুন ঢাকার প্রাণকেন্দ্র রাজারবাগ পুলিশ লাইনের নিকটবর্তী মির্জা আব্বাস মহিলা কলেজের পাশে একটি হাফিজিয়া মাদ্রাসায় ইফতার মাহফিল ও বস্ত্রবিতরণের ওই অনুষ্ঠানটি এফএফসি ও আলেম ওলামাদের দিক নির্দেশণায় বাদ আসর থেকে শুরু হয়ে চলে এশা পূর্ব মুহুর্ত্ব পর্যন্ত।

ফেসবুক ফেমিলি সেন্টারের এডমিন-মডারেটরসহ সমগ্রদেশ ও বিশ্ববাসীর শান্তি-কল্যান কামনায় অত্র মাদ্রাসার মুহতামিম মহান আল্লাহর কাছে ইমান-আমল এবং মাগফিরাতের দোয়া করেন।

এদিকে অনুষ্ঠানটির শেষ অধিবেশনে হাফিজিয়া ওই মাদ্রাসাটির সকল ছাত্রদের হাতে গ্রুপটির এডমিন-মডারেটর ও মাদ্রাসার আলেমরা ঈদের পাঞ্জাবি তুলে দেন।

এসময় ইফতার মাহফিলের দ্বীনী এ অনুষ্ঠানে এফএফসির এডমিন মডারেটরদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী শাহিন সুফল, আহমেদ ইজা, মুহাম্মাদ ইয়ামিন, শাওন, নিসাত, ফয়সাল, সোহেল ও আলাধা একটি রুমে অবস্থানরত আফরোজ পিংকি প্রমুখ।

এছাড়া ফেসবুক গ্রুপ লাইভে সংযুক্ত হন মালোয়শিয়া থেকে মিলুদ আল মাসুদসহ অসংখ এফএফসি গ্রুপ শুভানুধ্যায়ী।