বলৎকারের শিকার দ্বিতীয় শ্রেণীর ছাত্র; অভিযুক্ত গ্রেপ্তার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট 


নওগাঁর রাণীনগরে দ্বিতীয় শ্রেণির ছাত্র বলাৎকারের শিকার হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বলাৎকারের শিকার ছাত্রটিকে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় রাতে মামলা দায়েরের পর আজ সকালে অভিযুক্ত আব্দুল মান্নানকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই ছাত্রের বাড়ি উপজেলার কালিগ্রাম ইউনিয়নের আবাদপুকুর উত্তরপাড়া গ্রামে।

ছাত্রের বাবা জানান, বিকালে তার ছেলে সাহেদ সহপাঠিদের সাথে খেলাধুলা করার জন্য যায়। প্রতিদিনের মত তার ছেলে বাড়িতে না ফেরার কারণে তিনি তার ছেলেকে খুঁজতে বের হোন। পরে গিয়ে দেখতে পান পাশের বাঁশঝাড়ে তার ছেলে অসুস্থ অবস্থায় পরে আছে। ছেলেকে তিনি উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। পরে বলাৎকারকারী আব্দুল মান্নানকে তার নিজ বাড়ি থেকে ধরলে তিনি ঘটনাটি শিকার করে কৌশলে সেখান থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, রাতেই এ ঘটনায় জাহাঙ্গীর বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত আব্দুল মান্নানকে আজ শনিবার সকালে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74