ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের উপর অমানবিক নির্যাতন চালাচ্ছে : ছাত্র মজলিস

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মনসুরুল আলম মনসুর বলেছেন, ছাত্রলীগ ক্যাম্পাসে কোটা সংস্কার আন্দোলনকারী সাধারণ ছাত্রদের উপর অমানবিক নির্যাতন চালাচ্ছে।

কোটা সংস্কারে আন্দোলনরত সাধারণ ছাত্রদের উপর হামলার প্রতিবাদে ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী দক্ষিন আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ছাত্রলীগ এমনই হিংস্র হয়ে উঠেছে যে, হাসপাতালে চিকিৎসা নিয়ে ফেরার পথে একজন অসুস্থ আলেমের উপর বর্বর আক্রমন চালাতে দিদ্বাবোধ করেনি। তারা ছাত্রী এবং শিক্ষকদেরকেও লাঞ্ছিত করছে। একই সাথে সরকারের পুলিশবাহিনীসহ বিভিন্ন সংস্থা কোটা সংস্কার আন্দোলনে অংশগ্রহনকারী সাধারণ ছাত্রদের গ্রেফতার করে রিমান্ডে নিয়ে নির্যাতন চালাচ্ছে। সাধারণ ছাত্রদের উপর জুলূম নির্যাতন চালিয়ে সরকারের শেষ রক্ষা হবে না।

তিনি আরো বলেন, অবিলম্বে সরকারী চাকুরীতে কোটা সংস্কার করে প্রজ্ঞাপন জারি করে সাধারণ ছাত্রদের উপর হামলাকারীদের বিচার করতে হবে। গ্রেফতারকৃত সকল ছাত্রকে অবিলম্বে মুক্তি দিতে হবে।

আজ বিকাল ৪টায় পল্টন মোড়ে ছাত্র মজলিস ঢাকা মহানগরী দক্ষিন সভাপতি মোহাম্মদ রমজান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাকদ মোঃ তাইফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের সভাপতি মুহাম্মদ আবদুল গাফফার, নারায়নগঞ্জ মহানগরী সভাপতি শাব্বির আহমদ, খেলাফত মজলিস কুমিল্লা দক্ষিন জেলা সাধারণ সম্পাদক মাওলানা আবদুল হক আমিনী, ছাত্র মজলিস গাজীপুর মহানগরীর সাবেক সভাপতি মুহাম্মদ শিহাব উদ্দিন, ঢাকা মহানগরী দক্ষিনের বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মোঃ আবসার উদ্দিন হাওলাদার, প্রচার ও মাদ্রাসা বিষয়ক সম্পাদক কে এম এমরান হোসাইন, ঢাকা মহানগরী উত্তরের প্রচার ও মাদ্রাসা বিষয়ক সম্পাদক আজীজ উল্লাহ আহমদী প্রমুখ।

সমাবেশের পূর্বে  বিক্ষোভ মিছিল বিজয়নগর পানির ট্যাংকির সামনে থেকে শুরু হয়ে পল্টন মোড়ে এসে শেষ হয়।