নেত্রকোনায় মাদক বিরোধী অভিযানে ২ নারীসহ ৯ মাদক ব্যবসায়ী আটক

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | সোহেল আহম্মেদ


নেত্রকোনায় চলমান মাদক বিরোধী অভিযানে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ ৯ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। এর মধ্যে ২ নারী মাদক ব্যবসায়ীও রয়েছে।

মঙ্গলবার (৩জুলাই) থেকে বুধবার (৪ জুলাই) পযর্ন্ত এ অভিযানে নাগড়া শেখপাড়া এলাকার মৃত আঃ রশিদের ছেলে মোঃ আব্দুল হেলিম (৩৬) এর নিকট থেকে ২৬০গ্রাম হেরোইন, নাগড়া এলাকার তারা মিয়ার ছেলে মোঃ সোহেল মিয়া (৩১) এর নিকট থেকে ৩০০গ্রাম হেরোইন, আসদাটী গ্রামের ফকির বাড়ির আহাম্মদ আলী ফকিরের ছেলে আব্দুল কদ্দুছ (৩০) এর নিকট হতে ৫০০গ্রাম গাঁজা, আটপাড়া উপজেলার খিলা পূর্বপাড়া এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে নূরুল হুদা(৩২) এর নিকট হতে ০৫গ্রাম হেরোইন, সাতপাই কালীবাড়ী এলাকার মৃত শাহিন আহমেদ পান্নার ছেলে আল-আমিন(৪১) এর নিকট হতে ০৫পিস ইয়াবা, মদনপুর পূর্বপাড়া এলাকার মৃত হোসেন উদ্দিন ফারাসের ছেলে উজ্জল ফারাস(৪২) এর নিকট হতে ২০০গ্রাম গাঁজা, মদনপুর এলাকার মৃত দুলাল ফকিরের স্ত্রী মিনারা বেগম(৫২) এর নিকট হতে ৫৮গ্রাম হেরোইন, মদনপুর এলাকার মৃত ইছব আলীর ছেলে রফিকুল ইসলাম(২৮) এর নিকট হতে ৫৪গ্রাম হেরোইন এবং বাঘাপাড়া গ্রামের ইসলাম উদ্দিনের স্ত্রী কল্পনা আক্তার (৩৫) এর নিকট থেকে ৪৮ গ্রাম হেরোইন উদ্ধার করে এবং তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন খান গনমাধ্যমকে জানান, সারাদেশের ন্যায় নেত্রকোনাতেও মাদকবিরোধী অভিযান চলছে। এরই অংশ হিসেবে নেত্রকোনা মডেল থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদেরকে মাদকসহ আটক করে। আটককৃতদের বিরোদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা করা হয়েছে।