ময়মনসিংহ তারাকান্দা উপজেলা নির্বাচনী প্রচারনায় মাওলানা জুনায়েদ আল হাবীব

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


ময়মনসিংহ, তারাকান্দা উপজেলা পরিষদে আগামি ২৫ জুলাই’১৮, নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলাম এর পক্ষ থেকে ২০ দলীয় জোট মনোনিত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক মাওলানা খায়রুল ইসলাম এর নির্বাচনী প্রচারনা শুরু হয়েছে।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবীব গতকাল বাদ জোহর থেকে প্রচার কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন।

মাওলানা জুনায়েদ আল হাবীব তারাকান্দা উপজেলা সদর মদিনাতুল উলুম মাদ্রাসায় আগমন করলে উপজেলার সর্বস্থরের উলামায়ে কেরাম ও দীনদার ব্যাক্তিবর্গ উপস্থিত হন।

এসময় মাওলানা জুনায়েদ আল হাবীব আকাবির আসলাফের আমানত, শতবর্ষি রাজনৈতিক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলাম কি ও কেন এবং ভোটের গুরুত্ব ও প্রয়োজনীয়তার উপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

মাওলানা জুনায়েদ আল হাবীব বলেন, প্রিয় নবীর (সঃ) প্রিয় গাছ ‘খেজুর গাছ’। তাই আপনারা খেজুর গাছ মার্কায় ভোট দিন। মাওলানা জুনায়েদ আল হাবীব প্রার্থী মাওলানা খায়রুল ইসলামের হাতে খেজুর গাছ তুলে দিয়ে প্রচার কার্যক্রম এর উদ্ধোধন করেন।

সফরে ও নির্বাচনী প্রচারনায় উপস্থিত ছিলেন, জমিয়তের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মাওলানা ফজলুল করীম কাছেমী, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মুফতী মাহবুবুল্লাহ, হাফেজ মাওলানা দেলাওয়ার প্রমূখ্।