মুফতী হুজাইফাসহ শিক্ষার্থীদের উপর হামলাকারী সকলকে শাস্তি দিতে হবে: মাওলানা হামিদী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী কামরাঙ্গীরচর দারুল উলুম ছাতা মসজিদ মাদ্রাসার শিক্ষক মুফতী হুজাইফার ওপর হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেছেন, অবিলম্বে হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচার করতে হবে। আলেম-উলামা, দাড়ি-টুপি ও ইসলামের উপর আক্রমন করে কেউ টিকে থাকতে পারবে না।

তিনি বলেন, মুফতী হুজাইফা গত রবিবার পিজিতে চিকিৎসা শেষে শাহবাগ থানার সামনে রিকশা দিয়ে আসার পথে “কোটা সংস্কার আন্দোলন” বিরোধী ছাত্রলীগের ক্যাডাররা তাঁর ওপর যে নির্মম নির্যাতন চালিয়েছে তা নজীর বিহীন।

মাওলানা হামিদী আরো বলেন, নিরহ আলেম, পথচারী, শিক্ষক,নারী ও আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর বারবার এ বর্বরোচিত হামলা মানবতা,সভ্যতা ও আইন শৃংখলাকে পদদলিত করছে। এতে গোটা জাতি স্তম্ভিত ও ক্ষুব্ধ। এমন বর্বরতা কোন সভ্য সমাজে চলতে পারেনা। এ জুলুম বন্ধ না হলে জনতা রাজপথে নামতে বাধ্য হবে।

আজ সকালে নির্যাতিত মুফতী হুজাইফাকে দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন দারুল উলুম ছাতামসজিদ মাদরাসার প্রিন্সিপাল মুফতী জসিম উদ্দীন কাসেমী, মুফতী ইনামুল হক,হাফেজ মাওঃ আবুবকর সিদ্দিক ও হাফেজ মিজানুর রহমান প্রমুখ।

মাওলানা হামিদী আরো বলেন, ন্যায়সঙ্গত দাবী আদায়ে শান্তিপূর্ণ আন্দোলন সংবিধান প্রদত্ত মৌলিক অধিকার। এ অধিকার খর্ব হলে গণতান্ত্রিক রাষ্ট্র থাকেনা। তিনি কোটা সংস্কার করে চলমান অস্থিরতা নিরসন করার জন্য সরকারের প্রতি আহবান জানান।