রাজশাহীতে লিটনকে সমর্থন দিয়ে জাতীয় পার্টির প্রার্থী প্রত্যাহার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়রপ্রার্থী ওয়াসিউর রহমান দোলন ১৪ দল সমর্থিত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে সমর্থন করে প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

আজ ৭ জুলাই শনিবার সকালে রাজশাহী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি ভবনে দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ মনোনীত এবং ১৪ দল সমর্থিত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতে ফুলের তৈরি নৌকা উপহার দিয়ে আনুষ্ঠানিকভাবে সমর্থন দেন জাতীয় পার্টির নেতারা।

সংবাদ সম্মেলনে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়া জাতীয় পার্টির মেয়রপ্রার্থী ওয়াসিউর রহমান দোলন বলেন, গত বৃহস্পতিবার পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশে মনোনয়নপত্র প্রত্যাহার করেছি। দলের নেতাদের সঙ্গে নির্বাচন অফিসে গিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছি। রাজশাহীর উন্নয়নের স্বার্থে কেন্দ্রের নির্দেশে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়া হয়েছে। জাতীয় পার্টির নেতাকর্মীরা এখন খায়রুজ্জামান লিটনের সমর্থনে কাজ করবেন।

সংবাদ সম্মেলনে মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু বলেন, আমরা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। রাজশাহীকে একটি আধুনিক নগরীতে পরিণত ও উন্নয়ন নিশ্চিত করতে কেন্দ্রের নির্দেশে লিটন ভাইকে সমর্থন দিয়েছি।