আওয়ামীলীগ জনগণকে ভয় পায়: খন্দকার মোশাররফ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামীলীগ জনগণকে ভয় পায়। কারণ জনগণ ভোট দিতে পারলে এ স্বৈরাচারী সরকারের কোন চিহ্ন থাকবে না। তাই জনগণের ভোট ছাড়া আরেকটি প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় থাকায় চেষ্টা করছে। কিন্তু জনগণ সে খায়েশ পূরণ করতে দেবে না। বারবার একই কায়দায় জনগনকে ধোকা দেয়া যাবে না।

খেলাফত মজলিস আয়োজিত ‘জাতীয় সংকট উত্তরণে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অপরিহার্য’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ একটি কঠিন সংকটে নিমজ্জিত। এ সংকটের মূল কারণ হচ্ছে একদলীয় বাকশাল কায়েমের জন্যে বর্তমান সরকার কর্তৃক সরকার পরিবর্তনের একটি গ্রহনযোগ্য ও মিমাংসিত বিষয় তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা বাতিল করে দেয়া। ২০১৪ সালে বিনাভোটে প্রহসনের নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগ ক্ষমতাসীন হয়। এপরে যত নির্বাচন হয়েছে সর্বশেষ গাজিপুর সিটি নির্বাচন পর্যন্ত সব নির্বাচনে ভোট ডাকাতির মাধ্যমে নির্বাচনী ব্যবস্থাকেই ধ্বংস করে দেয়া হয়েছে। রাষ্ট্রে গুরুত্বপূর্ণ ৩টি অঙ্গ- সরকার, আইন ও বিচার বিভাগ। এগুলোকেও ধ্বংস করে দেয়া হয়েছে। ব্যাংক লুট থেকে শুরু করে ঘুষ, দুর্নিতীতে জাতি বিপর্যস্ত।

তিনি আরও বলেন, ৫ জানুয়ারীর নির্বাচন দেখে জাতি সিদ্ধান্ত নিয়েছে শেখ হাসিনার অধিনে বিএনপি, ২০ দল এবং জনগণ কোনভাবেই নির্বাচনে অংশগ্রহন করবে না। জাতীয় ঐক্য সৃষ্টির মাধমে জনগনকে সাথে নিয়ে গণ আন্দোলনের মাধ্যমে সরকারকে বাধ্য করা হবে নিরপেক্ষ সরকারের অধিনে সুষ্ঠু নির্বাচন দিতে। মুক্ত খালেদা জিয়াকে নিয়ে নির্বাচন হবে।

আজ ৭ জুলাই ২০১৮ শানিবার বিকাল ৩:০০ টায়, জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘জাতীয় সংকট উত্তরণে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অপরিহার্য’ শীর্ষক আলোচনা সভায় মূল বক্তব্য উপস্থাপন করেন সংগঠনের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

সংগঠনের যুগ্মমহাসচিব শেখ গোলাম আসগরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনা পেশ করেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইবরাহীম বীরপ্রতীক, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আবদুর রকিব, লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি’র মহাসচিব ড. রেদওয়ান আহমদ, জমিয়তে উলামায়ে ইসলামের সহসভাপতি মাওলানা আবদুর রব ইউসুফী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আহসান হাবিব লিংকন, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান, মাওলানা সাখাওয়াত হোসাইন, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আবদুল লতিফ মাসুম, বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক আবদুল হালিম, অধ্যাপক মো: আবদুল জলিল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্যপরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূইয়া, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদ।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74