নেজামে ইসলামের প্রবীণ নেতা মাওলানা মুহাম্মদ হানিফ ইন্তেকাল করেছেন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


শায়খুল ইসলাম আল্লামা আতহার আলী রহ. খতীবে আযম আল্লামা ছিদ্দিক আহমদ রহ. এর সান্নিধ্যধন্য বর্ষীয়ান রাজনীতিবিদ বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির প্রবীণ নেতা, কক্সবাজার জেলার সাবেক সভাপতি মাওলানা মুহাম্মদ হানিফ আজ ৭ জুলাই, শনিবার বিকাল সাড়ে পাঁচটায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ইন্তেকালের সময় তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, চার ছেলে, চার মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান। আগামীকাল সকাল ১০টায় মরহুমের নিজ গ্রাম রামু কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা টিলা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, প্রবীণ এ রাজনীতিবিদ দীর্ঘ দিন যাবৎ শারীরিকভাবে অসূস্থ ছিলেন। ২৬ জুন সকাল থেকে অসুস্থতা বেড়ে যায় এবং তিনি বাকরুদ্ধ ও অচেতন হয়ে পড়েন। তখন থেকেই কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল কর্তব্যরত ডাক্তারের পরামর্শে তাঁকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। আজ বিকাল সাড়ে ৫টায় তিনি মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে আমাদেরকে চিরবিদায় জানিয়ে চিরদিনের জন্য যান।

বর্ষীয়ান এ আলেমেদ্বীন ও প্রবীণ নেতার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ও বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে জেলা নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাওলানা আ. হ.ম নুরুল কবির হিলালী,সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল হামিদ, রামু উপজেলা সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ আতাউল্লাহ প্রমুখ নেতৃবৃন্দ বর্ষীয়ান নেতা মরহুম মাওলানা হানিফ রহ. এর রুহের মাগফিরাতের জন্য দু’আ কামনা করেন।