‘আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত করতে না পারলে জনগণের দু:খ দুর্দশা লাঘব হবে না’

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


ফাইল ছবি

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (চরমোনাই পীর) বলেছেন, আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত করতে না পারলে জনগণের দু:খ দুর্দশা লাঘাব হবে না। আল্লাহর ভয় না থাকায় মানুষ কত যে হিংস্র হতে পারে তা না দেখলে বুঝা খুব কঠিন। ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। পীর সাহেব বলেন, অভিশপ্ত নারী নেতৃত্ব ও তাগুতি শাসনের পিছনে না থেকে ইসলাম প্রতিষ্ঠায় ব্রত হতে হবে।

আজ শনিবার সকাল ১০টায় বরিশাল মহানগর কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বরিশাল মহানগর শাখার এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

এসময় তিনি বলেন,  বরিশাল সিটি নির্বাচনে হাতপাখার প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব সবচেয়ে যাগ্য, দক্ষ ও বিজ্ঞ। কাজেই আল্লাহ ভীরু মেয়র ওবায়দুর রহমান মাহবুবকে হাতপাখায় ভোট দিতে বরিশালবাসীর প্রতি আহ্বান জানান।

এতে বিশেষ অতিথি ছিলেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। উপস্থিত ছিলেন বরিশাল সিটি নির্বাচনে ইসলামী আন্দোলনের হাতপাখার প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুবসহ বরিশাল জেলাও মহানগর নেতৃবৃন্দ।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74