স্বয়ং রামও এসে ধর্ষণ টেকাতে পারবেন না : বিজেপি বিধায়ক

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | আন্তর্জাতিক ডেস্ক


উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র নারায়ণ সিংহ।

স্বয়ং ভগবান রামচন্দ্রও এসে ধর্ষণ আটকাতে পারবেন না বলে মন্তব্য করেছেন উত্তরপ্রদেশের বিজেপির এক বিধায়ক সুরেন্দ্র নারায়ণ সিংহ।

গত ৭ জুলাই শনিবার লখনউ থেকে ৩৫০ কিলোমিটার দূরে বালিয়ার একটি জনসভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, উত্তরপ্রদেশে ধর্ষণের সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাওয়ার কারণ হিসেবে তিনি বলেন এই প্রাকৃতিক দূষণের হাত থেকে কেউ রেহাই পাচ্ছে না। আমি পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি, ভগবান রামচন্দ্র এলেও এ জিনিস ঠেকাতে পারতেন না।

তবে এই প্রথম নয়, এর আগেও বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে এসেছেন উত্তরপ্রদেশের বিজেপি বাইরিয়া জেলার বিধায়ক সংসদ সদস্য সুরেন্দ্র নারায়ণ সিংহ। এর আগে ধর্ষণের ঘটনার জন্য বাবা-মায়ের শিষ্টাচার না শেখানোকে দায়ী করেছিলেন তিনি। এরপরেই আবার বলেছেন, মেয়েদের অতিরিক্ত মোবাইল ব্যবহারই ধর্ষণের অন্যতম কারণ।

ধর্ষণ আর নারী এই দু’টি বরাবরই তার পছন্দের বিষয়। মাঝে তিনি বলেছিলেন, সরকারি কর্মকর্তাদের থেকে যৌনকর্মীরা অনেক ভালো। কারণ যৌনকর্মীরা টাকা নিয়ে কাজ করেন, কিন্তু সরকারি কর্মকর্তারা টাকা নিয়ে কাজ করেন না।

শুধু তাই নয়, ধর্ষণে অভিযুক্তদের সমর্থনেও কথা বলতে শোনা গেছে সুরেন্দ্র সিং। উন্নাওয়ে ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত বিজেপি নেতা কুলদীপ সিংয়ের পাশে দাঁড়িয়েছেন তিনি। এই মুহূর্তে সীতাপুর জেলে রয়েছেন কুলদীপ। তার সমর্থনে সুরেন্দ্রর যুক্তি ছিল, তিন সন্তানের মাকে কারও পক্ষে ধর্ষণ করা সম্ভব নয়। এটা আসলে একটা ষড়যন্ত্র। নারীদের আক্রমণ করা সুরেন্দ্রর কাছে নতুন কিছু নয়।