হিন্দু যুবক কর্তৃক ৫ম শ্রেণির মুসলিম ছাত্রীকে জোর করে ইয়াবা খাইয়ে রাতভর ধর্ষণ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


ঢাকার ধামরাইয়ে প্রথম শ্রেণির পর এবার পঞ্চম শ্রেণির ছাত্রীকে গুদামঘরে আটকে জোর করে ইয়াবা ট্যাবলেট খাইয়ে রাতভর ধর্ষণ করেছে ধামরাইয়ের গাইরাকুল গ্রামের মৃত অধীর চৌধুরীর ছেলে হিন্দু যুবক দেবাশীষ চৌধুরী।

স্থানীয় সুত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে ধামরাইয়ের কেলিয়া গ্রামে বেড়াতে আসে সাভারের গাজীরচট এলাকার পঞ্চম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রী। পরে বান্ধবী রিমা আক্তারের সহযোগীতায়  দেবাশীষ চৌধুরী তার মালিকানাধীন ধামরাইয়ের আইঙ্গন এলাকার মেসার্স অর্নব এন্টারপাইজ নামে একটি গুদামঘরে জোর করে ইয়াবা ট্যাবলেট খাইয়ে রাতভর ধর্ষণ করে ওই স্কুলছাত্রীকে।

পরিবারের লোকজন খবর পেয়ে গত শনিবার সন্ধায় রক্তাক্ত অবস্থায় ধর্ষিতাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওই ধর্ষিতার বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন।

পরে পুলিশ রিমা আক্তারকে আটক করে। তবে মূল ধর্ষক দেবাশীষ চৌধুরী পালিয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, ধর্ষণে সহযোগিতা করার অপরাধে রিমা আক্তারকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মূল ধর্ষক দেবাশীষকে গ্রেফতারের চেষ্টা চলছে।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74