পুলিশ পরিদর্শকের বস্তাবন্দি পোড়া লাশ কালীগঞ্জের জঙ্গলে

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


নিখোঁজের তিন দিন পর গাজীপুরের কালীগঞ্জের জঙ্গল থেকে হাত-পা বাঁধা অবস্থায় ঢাকার পুলিশের পরিদর্শক মামুন ইমরান খানের (৩৮) হাত-পা বাঁধা পোড়া বস্তাবন্দি পোড়া লাশ উদ্ধার করা হয়েছে।

আজ ১০ জুলাই মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের রায়েরদীয়া ধলাবাড়ীর টেকের জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়। বিকালে ওই কর্মকর্তার লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, স্থানীয় ছেলেমেয়েরা জালানি লাকড়ি সংগ্রহ করতে গিয়ে জঙ্গলের ভেতর আগুনে পোড়া একটি লাশ দেখতে পেয়ে চিৎকার করে। পরে তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন দৌড়ে ঘটনাস্থলে গিয়ে আগুনে পোড়া অজ্ঞাত এক যুবকের লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

এ বিষয়ে গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশিদ গণমাধ্যমকে বলেন, নিহত মামুন ইমরান খান ঢাকার নবাবগঞ্জ উপজেলার রাজরামপুর গ্রামের আজহার আলী খানের ছেলে। ঢাকার মালিবাগে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন ইমরান খান গত রবিবার সকালে তাঁর ভাইয়ের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন।

ব্যক্তিগত জীবনে অবিবাহিত মামুন ২০০৫ সালে উপপরিদর্শক হিসেবে চট্টগ্রাম মহানগর পুলিশে (সিএমপি) যোগ দেন। এরপর জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে যোগ দেন। সেখান থেকে ফেরার আগেই পরিদর্শক পদে তাঁর পদোন্নতি হয় ।