ইসি সচিব প্রতিদিন বিকেলে বিশেষ দলের কার্যালয়ে যান : মির্জা ফখরুল

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, একজন সচিব হেলালুদ্দীন আহমেদকে দিয়ে সরকার নির্বাচন কমিশন চালায়। তিনি নিজের অফিস শেষে চলে যান একটি বিশেষ দলের বিশেষ কার্যালয়ে। সেখানে দলটির নির্বাচনের পরিকল্পনা তৈরি করা হয়। যার প্রধান হলেন এইচ টি ইমাম।

জাতীয় প্রেসক্লাবে ৯০ এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের উদ্যোগে খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তি এবং তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এই আলোচনা সভা হয়।

মির্জা ফখরুল বলেন, এইচ টি ইমাম যে কোনো নির্বাচনের আগে নির্বাচন কমিশনে যান। সেখানে গিয়ে কথা বলেন। তিনি নিজেও স্বীকার করেছেন যে ২০১৪ সালের নির্বাচন তিনি নিজেই করিয়েছেন সরকারি কর্মকর্তাদের দিয়ে।

তিনি বলেন, আমরা খালেদা জিয়াকে মুক্ত না করে সংসদ নির্বাচনে যাব না। সবার আগে তাকে মুক্তি দিতে হবে এবং মামলাগুলো প্রত্যাহার করতে হবে। খালেদা জিয়াকে এ দেশের মানুষ কারাগার থেকে মুক্ত করে আনবে। কারাগার ভেঙেই তাকে নিয়ে আসবে। মানুষকে একত্র করতে হবে।

তিনি আরো বলেন, আমরা অবশ্যই নির্বাচনে যাব। সেই নির্বাচনের জন্য পরিবেশ তৈরি করতে হবে, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে, সংসদ ভেঙে দিতে হবে, নির্বাচনের সময়ে নিরপেক্ষ সরকার দিতে হবে, সেনাবাহিনী মোতায়েন করতে হবে।