ফেসবুকে মুজিব কোট নিয়ে কটুক্তি করায় যুবক গ্রেফতার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


মুজিব কোট নিয়ে ফেসবুকে কটূক্তি ও অশালীন মন্তব্য করায় বরগুনায় মো. সোহাগ বিশ্বাস নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

স্বাধীনতা পরবর্তী সময়ে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশেষ পোশাক ছিল সাদা পাঞ্জাবি-পায়জামা আর ৬ বোতামের কালো কোট। ওই কোটই পরবর্তীতে ‘মুজিব কোট’ নামে পরিচিতি পায়।

গত ১১ জুলাই বুধবার রাত ১১ টার দিকে বরগুনার আমতলী পৌর এলাকার আবদুল্লাহ মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মো. সোহাগ বিশ্বাস (২৮) আমতলী পৌরসভার ৪নং ওয়ার্ডের মো. খলীল বিশ্বাসের ছেলে।

এ বিষয়ে আমতলী থানার ওসি মো. আলাউদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে আমরা সোহাগ বিশ্বাসকে গ্রেফতার করি। নিজের ফেসবুক আইডি থেকে সোহাগ বঙ্গবন্ধুর কোট নিয়ে কটূক্তি ও অশালীন মন্তব্য করেছেন। প্রাথমিকভাবে তার সত্যতা আমরা পেয়েছি। এমনকি তার পোস্টে যারা এর প্রতিবাদ করে মন্তব্য করে করেছেন তিনি তাদের উপর চড়াও হয়ে সেখানেও মুজিব কোট নিয়ে অশালীন মন্তব্য করেছেন।

এ ঘটনায় সোহাগ বিশ্বাসের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করা হয়েছে। সোহাগ বিশ্বাস কে আদালতের মাধ্যমে বরগুনা জেলহাজতে পাঠানো হয়েছে।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74