কোটা সংস্কার আন্দোলনের নেতা সুহেলকে আটকের কথা স্বীকার করেছে পুলিশ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


কোটা সংস্কার আন্দোলনের সংগঠক ও বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যুগ্ম আহ্বায়ক এপিএম সুহেলকে আটকের বিষয়টি স্বীকার করেছে পুলিশ। এরআগে এবিষয়ে কোনকিছু নিশ্চিত হওয়া যাচ্ছিল না।

আটকের ১৪ ঘণ্টা পর এ বিষয়ে জানাল পুলিশ। তবে তাকে কোন মামলায় গ্রেফতার করা হয়েছে তা এখনও জানানো হয়নি।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সুহেলের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান।

আজ সকালে ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি লাকী আক্তার জানিয়েছিলেন, বৃহস্পতিবার ভোরে শান্তিনগরে তার বাসায় অভিযান চালিয়ে সুহেলকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।

সামাজিকমাধ্যম ফেসবুকে সুহেলকে তুলে নিয়ে যাওয়ার ঘটনার বিবরণ জানান লাকী আক্তার।

তিনি জানান, বৃহস্পতিবার ভোররাত ৪টা নাগাদ ডিবি পুলিশের আট থেকে ১০ জনের একটি দল তার বাসায় অভিযান চালায়। তারা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করার চেষ্টা করে। পরে বাড়ির মালিককে সঙ্গে তার বাসায় তল্লাশি চালিয়ে সুহেলকে নিয়ে গেছে।

তিনি লিখেছেন, আলাদা একটি কক্ষে সুহেলকে হাতকড়া পরিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে কোটা সংস্কার আন্দোলন নিয়ে জিজ্ঞাসাবাদ করতে তাকে তুলে নেয়া হয়েছে বলে জানিয়েছে ডিবি।

গত ২৩ মে বিকালে পরীক্ষা শেষে ক্যাম্পাস থেকে ফেরার পথে হামলার শিকার হয়েছিলেন জবি ইংরেজি বিভাগের ১০ ব্যাচের ছাত্র সুহেল।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74