জানুয়ারি ১৯, ২০১৭

জুমার খুতবা ও ওয়াজ মাহফিলের ওপর নজরদারি করবে সরকার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

Khutbahসারা দেশে জুমার নামাজের খুতবা ও ওয়াজ মাহফিলের ওপর নজরদারির করার সিদ্ধান্ত নিয়েছে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি।

রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর সভাপতিত্বে এক বৈঠকে এই সিদ্ধান্ত হয়। দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনায় নিয়ে আন্তঃমন্ত্রণালের জরুরি এই বৈঠক হয়েছে।

বৈঠক শেষে সভার সভাপতি ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু সাংবাদিকদের জানান, জঙ্গি কর্মকাণ্ড রোধে খুতবা ও ওয়াজ মাহফিলের ওপর নজরদারির সিদ্ধান্ত হয়েছে।

দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনায় নিয়ে আন্তঃমন্ত্রণালের জরুরি এই বৈঠক হয়েছে বলে তিনি জানান।

এতে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বি.এসসি, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নু।

এ ছাড়া পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক, ঢাকার পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ বিভিন্ন বাহিনী ও সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা এ বৈঠকে অংশ নেন ।