নুজুম গ্রুপের দ্বিতীয় ষাণ্মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | প্রবাস ডেস্ক 


কাতার প্রবাসী বাংলাদেশী উলামায়ে কেরামের নেতৃত্বে পরিচালিত ‘নুজুম গ্রুপে’র দ্বিতীয় ষাণ্মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় গতকাল রাত ৯.৩০ মিনিটে মাইজারস্থ স্পাইসি রেস্টুরেন্টে সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন নুজুম গ্রুপের সম্মানিত চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন । নুজুম গ্রুপের উদ্যোক্তা ও ফাইনান্স ডিরেক্টর হাফেজ মাওলানা তাজ উদ্দীন আহমেদ এর চমৎকার সঞ্চালণায় অনুষ্ঠানের শুরুতে কোরআনে কারীম থেকে তেলাওয়াত করেন নুজুম গ্রুপের অনারেবল ডিরেক্টর হাফেজ মাওলানা মুস্তাফিজুর রহমান ও নুজুম গ্রুপের পারচেজ ডিরেক্টর শাহ মাসুম খাদেম ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, নুজুম গ্রুপের ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী । তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের আন্তরিক সহযোগিতা ও প্রচেষ্টার কারনেই নুজুম গ্রুপের আজকের এই উজ্জল অবস্থান। আমি আশাকরি সামনেও আপনাদের সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টা আমাদের অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ ।

নুজুম গ্রুপের প্রধান উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ নুজুম গ্রুপের বিগত এক বছরে নুজুমের নেওয়া বিভিন্ন প্রকল্প সম্পর্কে আলোকপাত করেন এবং নুজুম গ্রুপের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। তিনি নুজুম গ্রুপের বিগত এক বছরের আর্থিক প্রতিবেদন পাঠ করে শুনান এবং ২০১৭/২০১৮ অর্থ বছরে ১২.৬০ পারসেন্ট লভ্যাশ ঘোষণা করেন। শেষে অনারেবল ডিরেক্টরদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন।

সভাপতির বক্তব্যে নুজুম গ্রুপের চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন বলেন, আমরা স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি । আপনারা আমাদের উপর আস্থা রাখতে পারেন । আমাদের প্রতিটি সিদ্ধান্ত নুজুম গ্রুপের কল্যাণের জন্য নেই। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি নুজুম গ্রুপকে একটি সফল প্রতিষ্ঠানে পরিণত করতে। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি ।

এছাড়া আরো বক্তব্য রাখেন নুজুম গ্রুপের অনারেবল ডিরেক্টর মোহাম্মদ লোকমান আহমেদ, আব্দুল্লাহ আল মামুন, হাফেজ মাওলানা কেফায়েত উল্লাহ, হাফেজ মাওলানা আসাদ উল্লাহ, মোহাম্মদ আবু হানিফ, মাজহারুল ইসলাম, হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন, মোহম্মদ নুরুল হুদা-সহ অনেকে।