ভারতীয় নেতার বাংলাদেশ দখলের বক্তব্য মেনে নেয়া হবে না: প্রিন্সিপাল হাবীবুর রহমান

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান

ভারতের বিশ্ব হিন্দু পরিষদের সাবেক নেতা প্রবীণ তোগাড়িয়া কর্তৃক ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ডের একটি অংশ দখল করে নেয়ার আহবান জানানোর তীব্র প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান।

তিনি বলেন, ভারতীয় নেতার বাংলাদেশ দখলের বক্তব্য মেনে নেয়া হবে না। ভারতের অনেক নেতা বাংলাদেশের স্বাধীনতা স্বার্বভৌমত্বের বিরুদ্ধে হুমকি স্বরূপ বক্তব্য দিয়ে যাচ্ছেন, যা কোনো ভাবে স্বাধীন দেশের নাগরিক হিসেবে আমরা মেনে নিতে পারি না। ভারতের নেতাদের এধরণের হুমকির বিরুদ্ধে বাংলাদেশ সরকার ও কোনো রাজনৈতিক দল প্রতিবাদ করেনি। দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব রক্ষায় দেশের প্রতিটি মানুষকে ভারতের এধরণের বক্তব্যের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলতে হবে। এবং সরকারকে এবিষয়ে কঠোর প্রতিবাদ করতে হবে।

বিশ্ব হিন্দু পরিষদ নেতা প্রবীণ তোগাড়িয়া

আজ দুপুরে সিলেট জামিআ মাদানিয়া কাজিরবাজার মাদরাসায় বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাচন লিয়াজো কমিটির আহবায়ক সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাঈল নূরপুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল সাক্ষাৎ করলে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা রেজাউল করীম জালালী, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা কুরবান আলী, মাওলানা আব্দুল আজীজ, মুফতী শরাফত হোসাইন, সিলেট মহানগর সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম, জেলা সাধারণ সম্পাদক মাওলানা আতিকুর রহমান, নরসিংদী জেলা সাধারণ সম্পাদক মাওলানা ইলিয়াছ শেরপুরী প্রমূখ।

আগামী নির্বাচন নিয়ে প্রিন্সিপাল হাবীবুর রহমান বলেন, মানুষের ভোটের অধিকার নিশ্চিত করা সরকারের দায়িত্ব। সুতরাং আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার ব্যবস্থা করতে হবে। অন্যথায় নির্বাচন বর্জনের ঘোষণা আসতে পারে ।