সরকারের দুই মন্ত্রী ইনু-মেননকে লোভনীয় পুরস্কার ঘোষণা মির্জা আব্বাসের!

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

মির্জা আব্বাসসরকারের দুই মন্ত্রী রাশেদ খান মেনন ও হাসানুল হক ইনুর জন্য পুরস্কার ঘোষণা করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

মির্জা আব্বাস বলেন, বিএনপিকে না বকে মেনন ও ইনু ৭দিন বক্তব্য দেবেন। সেটি যদি ভালো বক্তব্য হয়, আমি তাদের ঢাকা-আমেরিকার গুরার টিকিট দেব।

১ জুলাই রাতে গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলায় নিহত দেশি-বিদেশি নাগরিকদের স্মরণে আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত শোকসভায় এ ঘোষণা দেন মির্জা আব্বাস।

গতকাল সোমবার কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের জঙ্গিবিরোধী প্রতিরোধ সমাবেশের কথা উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, ‘আজকাল টেলিভিশন দেখি না। মাঝেমধ্যে চোখ পড়ে যায়। টিভিতে দেখলাম…যা না দেখলে বোঝা যাবে না। ইনু-মেনন—সব বক্তাই যেন পারলে বিএনপিকে এখনই চিবিয়ে খেয়ে ফেলবেন।’

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেননের নাম উল্লেখ করে মির্জা ‍আব্বাস বলেন, ‘ওঁদের মুখটা তৈরি হয়েছে শুধু বিএনপিকে বকাবকি করার জন্য। বিএনপিকে বকাবকি করে হাসিনার তোষামোদ করে মন্ত্রী থাকার জন্য। তাই অন্য কেউ বলুক আর না বলুক, ইনু সাহেবরা বলবেন। কারণ, ওঁরা রাজনীতির ঘোলা পানিতে মাছ শিকারে অভ্যস্ত।’