ফিলিস্তিনে গণহত্যা বন্ধে বিশ্বমুসলিমকে ঐক্যবদ্ধ হতে হবে: মাওলানা ইমতিয়াজ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


ফাইল ছবি

ফিলিস্তিনে মুসলিম গণহত্যা বন্ধের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম সহযোগী সংগঠনের সাথে মতবিনিময় সভায় বলেন, ফিলিস্তিনে হত্যা ও দূতাবাস স্থাপনের জনক হচ্ছে যুক্তরাষ্ট্র্রের ডোনাল্ড ট্রাম্প। আমেরিকা জারজরাষ্ট্র ইসরাইলকে প্রতিষ্ঠিত করে সন্ত্রাসী কার্যকলাপে সাহায্য করছে। বিশ্বে অশান্তি সৃষ্টিকারী অবৈধ ইসরাইল রাষ্ট্রকে একঘরে করে বয়কট এবং তাদের পণ্য বর্জন করতে হবে। ফিলিস্তিনে গণহত্যা বন্ধে জাতিসংঘ ব্যর্থ হয়েছে। তাই মুসলিম বিশ্বকে ইসরাইলের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে, নতুবা ইসরাইলের সন্ত্রাসী কার্যকলাপ থামবে না ও বিশ্বে শান্তি আসবে না।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণের সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, নগর দক্ষিণের উপদেষ্টা ডা. দেলোয়ার হোসেন, যুবনেতা মুফতি মানসুর আহমাদ সাকী, মুহাম্মদ শফিকুল ইসলাম।

মাওলানা ইমতিয়াজ আরো বলেন, ইসরাইল গায়ে পড়ে ফিলিস্তিনের সাথে ঝগড়া সৃষ্টি করছে। জেরুজালেমে দূতাবাস স্থাপন করে মুসলিম উম্মাহর হৃদয়ে প্রতিবাদের আগুন জ্বালিয়ে দিয়েছে সন্ত্রাসের মূলহোতা আমেরিকা। জারজ রাষ্ট্র ইসরাইলকে মদদ দিয়ে ইঙ্গ-মার্কিন সাম্রাজ্যবাদী গোষ্ঠী বিশ্বব্যাপী অশান্তির দাবানল জ্বালিয়ে রেখেছে। ফিলিস্তিনে গণহত্যা তাদের ইন্ধনেই করা হচ্ছে। বাইতুল মুকাদ্দস রক্ষায় বিশ্বমুসলিমকে ঐক্যবদ্ধভাবে জিহাদের ডাক দিতে হবে। ইসরাইলকে মধ্যপ্রাচ্য হতে মুছে দিতে না পারলে অশান্তি দূর হবে না তিনি ইসরাইল কর্তৃক ফিলিস্তিনের মাসুম শিশুদের হত্যার তীব্র প্রতিবাদ জানান।