বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের ৩১ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। ২৯ জুলাই বাদ ইশা মারকাজুল খেলাফত জামিয়া নূরিয়া ইসলামিয়ায় আমীরে শরীয়ত আল্লামা ক্বারী শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জীর উপস্থিতিতে খেলাফত আন্দোলন মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী হাফেজ মাওলানা জাকির হোসেনকে সভাপতি ও মো: জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা ইলিয়াস মাদারিপুরী ও খেলাফত নেতাকর্মীবৃন্দ।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি মো: মোফাচ্ছির হোসেন ও মো: শরীফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো: ওয়াহিদুজ্জামান, সহ সাধারণ সম্পাদক মো: মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: শাহীনুর আলম, সহ সাংগঠনিক সম্পাদক মো: দেলোয়ার হোসেন ও মো: আরমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শফিকুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আফজাল হোসেন, অর্থ সম্পাদক মো: মুনঈম খান, সহ অর্থ সম্পাদক মো: রায়হান, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মো: আব্দুল মাজেদ, সহ শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মো: আবু মূসা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো: জোবায়ের, তথ্য ও গবেষণা সম্পাদক মো: হাফিজ্রু রহমান প্রমুখ।

উপস্থিত দায়িত্বপ্রাপ্ত সদস্যরা শিষ্টা, নিষ্ঠা, শৃঙ্খলা ও ঐক্যের সাথে সকল কর্মসূচী বাস্তবায়নের অভিপ্রায় ব্যক্ত করেন ।

কমিটি গঠন শেষে ছাত্রদের উদ্দেশ্যে আমীরে শরীয়ত আল্লামা শাহ আতাউল্লাহ বলেন, হাফেজ্জী হুজুর বলতেন ভালোভাবে লেখাপড়া করাই ছাত্রদের বড় রাজনীতি। সংক্ষিপ্ত নসীহতের পর আল্লাহর কাছে কবুলিয়াতের জন্য তিনি সবাইকে নিয়ে দোয়া করেন ।