নেত্রকোনায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | সোহেল আহম্মেদ, নেত্রকোনা প্রতিনিধি


নেত্রকোনায় স্ত্রী রুমা আক্তারকে (৩৫) নৃসংশ ভাবে হত্যার দায়ে স্বামী জামাল উদ্দিন সরকারকে (৪৫) মৃত্যুদন্ড, সেই সাথে ২০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে আদালত।

নেত্রকোনার জেলা ও দায়রা জজ কে এম রাশেদুজ্জামান রাজা বৃহস্পতিবার (২ আগস্ট) দুপুরে জনাকীর্ণ আদালতে আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

জানা যায়, জেলার আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের সুখারী দক্ষিণপাড়া গ্রামের ইছার উদ্দিনের পুত্র জামাল উদ্দিন সরকার পারিবারিক কলহের জেরে ২০১৭ সালের ২৮ নভেম্বর রাতে স্ত্রী রুমা আক্তারকে গলায় তার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে পরে স্ক্রু দিয়ে বুক ছিদ্র করে নৃসংশভাবে হত্যা করে। পরদিন জামাল উদ্দিন সরকার নিজেই থানায় আত্মসমর্পণ করে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে।

এ ঘটনায় নিহতের বড় ভাই সুখারী দক্ষিণ পাড়া গ্রামের আব্দুল আজিজের পুত্র সুলতান উদ্দিন বাদী হয়ে ঐদিনই জামাল উদ্দিন সরকারকে একমাত্র আসামী করে আটপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ২০১৮ সালের ২৫ ফেব্রুয়ারী জামাল উদ্দিনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। বিজ্ঞ বিচারক ৯ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহন শেষে আসামী জামাল উদ্দিন সরকারের বিরুদ্ধে অপরাধ সন্দেহাতীত ভাবে প্রমাণীত হওয়ায় উপরোক্ত রায় প্রদান করেন।