গুলশান থেকে সরানো হলে ঘরে ঘরে খালেদা জিয়ার কার্যালয় তৈরি হবে: আব্বাস

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

মির্জা আব্বাস insaf24.com (4)গুলশান থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয় সরানো হলে একদিন ঢাকাসহ সারা দেশের ঘরে ঘরে দেশনেত্রীর কার্যালয় তৈরি হবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

তিনি বলেন, বিএনপির একটি কার্যালয় সরিয়ে দিয়ে বিএনপিকে স্তব্ধ করা যাবে না।

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এবং যুগ্ম মহাসচিব ও যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের ছেলে আরাফাত আব্দুল্লাহ অন্তরের সুস্থতা কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করে যুবদল।

মির্জা আব্বাস বলেন, গুলশান থেকে খালেদা জিয়ার কার্যালয় সরিয়ে দিলে আমরা তখন বিএনপি চেয়ারপারসনের বাড়িতেই যাব।এটিই হলো স্বাভাবিক। তাছাড়া ওই এলাকায় বেগম খালেদা জিয়া অফিস করেন, এ কথা তো মুখে মুখে ছড়িয়েছে। আমরা সেখানে যাই। আমরা কী বেগম খালেদা জিয়ার ড্রইং রুমে গিয়ে মিটিং করতে পারি না। এটাও দেশনেত্রীর আরেকটা ভাড়া করা বাড়ি, যেখানে তিনি বসেন, আমরা সেখানে দেখা করতে যাই।’

তিনি বলেন, ‘সারা দেশে বিএনপির প্রতিটি কার্যালয় হলো খালেদা জিয়ার কার্যালয়। সেটা কোথাও আবাসিক এলাকাতে, আবার কোথাও বাণিজ্যিক এলাকায়। কোনো রাজনৈতিক দলের অফিস কোন এলাকায় থাকবে, সরকার থেকে এমন কোনো দিক-নির্দেশনা কখনো দেয়া হয় নাই। সংসদ থেকেও এমন কোনো আইন পাস হয় নাই । কোনো রাজনৈতিক নেতার বাসভবনে তার অফিস থাকবে, রাজনৈতিক কার্যালয় থাকবে, এটি তো হতে পারে না, বলেন আব্বাস।