জানুয়ারি ১৭, ২০১৭

রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

downloadবিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

বৃহস্পতিবার সকালে রায়ের প্রতিবাদে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ, ঢাকা মহানগর দক্ষিণ ও পূর্ব।

তারেক রহমানের মামলার রায়ের প্রতিবাদের পরপরেই ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি আকরামুল হাসান, সাধারণ সম্পাদক রাজিব আহসান ও সিনিয়র সহসভাপতি মামুনুর রশিদ ম‍াম‍ুনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মনিরুল ইসলাম মনির, মাসুম ‍বিল্লাহ, কামাল হোসেন, মফিজুর রহমান আসিক, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামন আসাদ, রাছেল মিয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পয়েজ উল্লাহ ফয়েজ, সহ তথ্য বিষয়ক সম্পাদক মামুন খান প্রমুখ।

এই দিকে ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিনের নেতৃত্বে আজ বেলা ১১.৫০মিনিটে মতিঝিল ঘরোয়া হোটেলের সামনে থেকে শুরু করে দৈনিক ইত্তেফাকে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে গিয়ে শেষ হয়।

এসম মিছিলে আরো উপস্থিত ছিলেন-সাধারণ সম্পাদক এম এ গাফ্ফার, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জাকির হোসেন প্রমুখ।

অপর দিকে ‍বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর পূর্ব। তারেক রহমানের রায় প্রদানের পূর্বের সভাপতি খন্দকার এনামুল হক এনাম ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিকের নেতিত্বে বিক্ষোভ মিছিল করে তারা।

মিছিলটি ফকিরাপুল পানির ট্যাংকির সামনে থেকে শুরু হয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় গিয়ে সক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে গিয়ে শেষ হয়।