মৌলভীবাজার প্রেসক্লাবের জঙ্গিবিরোধী মানববন্ধন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

389267012_n‌’শহর গ্রামে ঐক্য গড়ুন জঙ্গিবাদ প্রতিরোধ করুন’ এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার প্রেসক্লাব জঙ্গিবাদ রিরোধী মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে।

মৌলভীবাজার প্রেসক্লাবের উদ্যোগে শনিবার দুপুরে (২৩ জুলাই) মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে জঙ্গিবাদ রিরোধী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি রাধাপদ দেব সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস.এম উমেদ আলীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ আজিজুর রহমান, সহযোগী অধ্যাপক শাহ আবাদুল ওয়াদুদ, মৌলভীবাজার সরকারী কলেজের সহযোগী অধ্যাপক রফি উদ্দিন নিজাম, সাংবাদিক আব্দুল হামিদ মাহবুব, সরওয়ার আহমদ, নজরুল ইসলাম মুহিব, সালেহ এলাহী কুটি, পান্না দত্ত, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সম্পাদক এম ইদ্রিস আলী, উদিচি শিল্পী গোষ্ঠীর সভাপতি ডাডলি ডেরিড পেন্টিস সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

64081041_nসমাবেশে বক্তারা গুলশান হলি আর্টিজান বেকারী ও শোলাকিয়ায় জঙ্গি হামলার ঘটনয়ি নিন্দা জানান এবং এর সাথে সংশ্লিষ্টদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধনে মৌলভীবাজার টিভি জানালিষ্ট এসোসিয়েশন, উদীচী শিল্পীগোষ্ঠি, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের শিক্ষক-শিক্ষার্থী, মৌলভীবাজার সরকারি কলেজের বি এনসিসি প্লাটনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংঠনের নেতৃবৃন্দ মানববন্ধনে অংশ গ্রহণ করে সংহতী প্রকাশ করেন।