এই নির্বাচন কমিশনের অধীনে কখনই অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : সরোয়ার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


এই নির্বাচন কমিশনের অধীনে কখনই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার।

তিনি বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার বলেছেন সংসদ নির্বাচনে অনিয়ম হবে না- এমন নিশ্চয়তা দেয়া যায় না। এই কমিশনের অধীনে কেমন নির্বাচন হবে তা বোঝা যাচ্ছে।

আজ ১৯ আগষ্ট রবিবার দুপুরে বরিশাল  অশ্বিনী কুমার টাউন হলে স্বেচ্ছাসেবক দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায়  তিনি এসব কথা বলেন।

মজিবর রহমান সরোয়ার বলেন, আওয়ামী লীগ সরকার জনগণকে বিশ্বাস করে না বলেই তারা প্রশাসনের ওপর নির্ভরশীল হয়ে পড়েছে। কয়েক দিন পরপর তাদের বেতন-ভাতা বাড়ানো হচ্ছে। দেয়া হচ্ছে পদোন্নতি। তবে এতে সরকারের শেষ রক্ষা হবে না।

তিনি বলেন,  এই অবৈধ ভোটারবিহীন সরকার নতুন করে দেশে ওয়ান ইলেভেনের গন্ধ পাচ্ছে। তারা তো গন্ধ পাবে; কারণ ওয়ান ইলেভেন সরকার তাদের সৃষ্টি। সেই কারণে ক্ষমতা হারানোর ভয়ে আছে তারা।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহাবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন-দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, সাবেক সংসদ সদস্য ও বরিশাল উত্তর জেলা সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, মহানগর বিএনপি যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম সমির ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মসিউর রহমান মঞ্জু প্রমুখ।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74