স্ত্রীকে পুড়িয়ে হত্যা করায় দল থেকে বহিষ্কার হলেন যুবলীগ নেতা সেলিম মন্ডল

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


সেলিম মন্ডল

নিজ স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বাংলাদেশ যুবলীগের সাধারন সম্পাদক হুরুনুর রশিদ সোমবার বিকেল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তার বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠায় দল থেকে বহিস্কার করা হয়েছে। অপরাধী যেই হোক না কেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় যদি যুবলীগের অন্য কেউ জড়িত থাকে তাদেরকেও পর্যায়ক্রমে বহিস্কার করা হবে।

নিহতের পরিবার জানায়, পারিবারিক কলহের জের ধরে সেলিম মন্ডল গত দুই আগষ্ট রাতে ২য় স্ত্রী আয়শা আক্তার বকুলকে (২৫) সিঙ্গাইর এলাকায় নিয়ে গিয়ে পুড়িয়ে হত্যা করে। পরের দিন সকালে পুলিশ একটি কলাবাগান এলাকায় নিহতের লাশ উদ্ধার করে। পরে গতকাল রবিবার (১৯ আগষ্ট) রবিবার দুপুরে নিহতের পরিবার থানায় গিয়ে তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় থানা যুবলীগ নেতার ভাই বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জুয়েল মন্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। সেলিম মন্ডলকে আটক করার জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।