আগামী দিনের তাওয়া গরম হয়ে গেছে : সারওয়ার

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মো. মজিবর রহমান সারওয়ার বলেছেন, আগামী দিনের তাওয়া গরম হয়ে গেছে। স্বাধীনতার যুদ্ধ করেছিলাম, সশস্ত্র সংগ্রাম করেছিলাম এদেশের গণতন্ত্রের জন্য, স্বাধীনতার জন্য। কাজেই আরেকবার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে লড়াইতে নামার জন্য আহ্বান জানাচ্ছি।

আজ ১ সেপ্টেম্বর শনিবার দুপুরে বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল নগরের অশ্বিনী কুমার হলে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সারওয়ার বলেন, আমি আওয়ামী লীগকে বিশ্বাস করে সিটি নির্বাচনে হেরে গেছি। বরিশালের মানুষ আমাকে ৫ বার ভোট দিয়ে বিজয়ী করেছেন। আমি বিশ্বাস করিনি এভাবে ভোট কারচুপি করবে। যারা স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়েছে বলে দাবি করে, আমি বিশ্বাস করিনি সেই আওয়ামী লীগ এ ধরনের একটি কাজ করতে পারে।

তিনি বলেন, নির্বাচনের জন্য বর্তমান নির্বাচন কমিশনকে ঢেলে সাজাতে হবে, সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিতে হবে। খালেদা জিয়াকে জেলে আর তারেক রহমানকে লন্ডনে রেখে এদেশে কোনো নির্বাচন হবে না। এছাড়াও আগামী নির্বাচনে বিএনপির সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

তিনি আরো বলেন, রাষ্ট্রীয় সন্ত্রাস করে যারা রক্ষক হবে তারাই ভক্ষক হয়েছে। আমি তাদের বলবো, আগামী দিনের তাওয়া গরম হয়ে গেছে। স্বাধীনতার যুদ্ধ করেছিলাম, সশস্ত্র সংগ্রাম করেছিলাম এদেশের গণতন্ত্রের জন্য, স্বাধীনতার জন্য। কাজেই আরেকবার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে লড়াইতে নামার জন্য আহ্বান জানাচ্ছি।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74