জানুয়ারি ১৯, ২০১৭

ইসলামী আন্দোলনের আমীর মুফতী রেজাউল করীম, মহাসচিব অধ্যক্ষ ইউনুছ পুনর্নির্বাচিত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

riginalইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম আমীর এবং মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ পুনর্নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রাজধানীর পুরানা পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে দ্বি-বার্ষিক শুরা অধিবেশনে এ দুজন পুনর্নির্বাচিত হন।

এসময় কেন্দ্রীয় মজলিশে আমেলার (কার্যনির্বাহী পরিষদ) ৪১ সদস্যবিশিষ্ট কমিটিও পূণর্গঠিত হয়। অধিবেশনে ৫ জন উপদেষ্টা পরিষদের সদস্য ও ১১ জন প্রেসিডিয়াম সদস্যের নাম ঘোষণা করা হয়।

অধিবেশনে আগামী সেশনের (২০১৬-১৮) কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন মুফিতী রেজাউল করিম।

কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিতরা অন্যরা হলেন- নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, হাফেজ মাওলানা আব্দুল আউয়াল, মুহাদ্দিছ মাওলানা আব্দুল হক আজাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, হাফেজ মাওলানা নেয়ামতুল্লাহ আল ফরিদী, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব-মাওলানা আব্দুল কাদের, আলহাজ আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, সহ-প্রচার সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, অর্থ সম্পাদক আলহাজ হারুনুর রশীদসহ আরো ১০টি সম্পাদকসহ ২৪ জন।

দলের আমীর নবনির্বাচিত দায়িত্বশীলদের শপথবাক্য পাঠ করান।

এছাড়া, শুরা অধিবেশনে ইসলামী যুব আন্দোলন গঠন করার নীতিগত সিদ্ধান্ত গ্রহণ শেষে কেএম আতিকুর রহমানকে আহ্বায়ক ও মোহাম্মদ নেছার উদ্দিনকে সদস্য সচিব করে কেন্দ্রীয় পরিষদ ঘোষণা করা হয়।