জাইমা রহমানের কাছে শেখ হাসিনা জামানত হারাবেন: গয়েশ্বর

গয়েশ্বর চন্দ্র রায় (1)বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হলে তারেক রহমানের কন্যা জাইমা রহমানের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জামানত হারাবেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাকে পরাস্ত করতে খালেদা-তারেকের প্রয়োজন হবে না। সুষ্ঠু নির্বাচন হলে তারেকের কন্যা জাইমার কাছে আপনাকে জামানত হারাতে হবে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ আয়োজিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে এক প্রতিবাদী যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।

সরকারের সব আয়োজন প্রতিবেশি রাষ্ট্রের জন্য উল্লেখ করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এই সরকার শুধু বিদেশে মুদ্রা পাচার করছে না সমস্ত দেশটাকেই তারা পাচার করে দিচ্ছে। কারণ দেশ চলছে ভারত ও বাংলাদেশ গোয়েন্দাদের যৌথ প্রযোজনায়।

আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম- মহাসচিব ব্যারিষ্টার মাহবুবউদ্দীন খোকন, খায়রুল কবির খোকন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য খালেদা ইয়াসমিন, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, সাবেক ছাত্রনেতা কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74