জানুয়ারি ১৭, ২০১৭

৫ আগস্ট বিক্ষোভের ডাক দিয়েছে হেফাজত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

হেফাজত

দেশে বিরাজমান সন্ত্রাস, নৈরাজ্য ও মানুষ হত্যার প্রতিবাদে আগামী ৫ আগস্ট শুক্রবার বিক্ষোভ কর্মসূচি ঘোষণা দিয়েছে হেফজাতে ইসলাম ঢাকা মহানগর শাখা। শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেইটে এ প্রতিবাদ সভা ও মিছিল অনুষ্ঠিত হবে।

শনিবার বিকেল ৫টায় হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর অস্থায়ী কার্যালয় জামিয়া মাদানিয়া বারিধারায় মহানগর আহবায়ক আল্লামা নূর হোছাইন কাসেমীর সভাপতিত্বে এক জরুরি সভায় আল্লামা শফীর পরামর্শ ক্রমে এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

সভায় আল্লামা নূর হোছাইন কাসেমী বলেন, সন্ত্রাসী কার্যকলাপ ইসলাম সমর্থন করে না। এমনকি পৃথিবীর কোনো ধর্মই সন্ত্রাস, নৈরাজ্য আর অন্যায়ভাবে মানুষ হত্যা সমর্থন করে না, করতে পারে না। সুতরাং সন্ত্রাস নৈরাজ্য মানুষ হত্যা ও দুর্নীতি বন্ধে সরকারকে কার্যকর পদক্ষেপ নিতে হবে। মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব সুরক্ষায় সর্বদলীয় ঐক্য গড়ে তোলার মাধ্যমে আতঙ্ক ও অশান্তির জনপদকে শান্তি ও নিরাপদ জনপদে রূপ দিতে সরকারের প্রতি জোর দাবি জানান।

আল্লামা কাসেমী হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সর্বস্তরের নেতা-কর্মী ও তৌহিদী জনতার প্রতি আগামী ৫ আগষ্ট শুক্রবারের বিক্ষোভ মিছিল কর্মসূচিকে শান্তিপূর্ণভাবে সফল করার উদাত্ত আহবান জানান।

সভায় মাও. মুজিবুর রহমান পেশওয়ারী, মাও. আবুল কালাম, মাও. জহীরুল হক ভূইয়া, মাও. আতাউল্লাহ হাফিজ্জী, মাও. মাহফুজুল হক, মুফতী ফয়জুল্লাহ, মাও. ইমদাদুল ইসলাম, মাও. ফজলুল করীম কাসেমী, মাও. বাহাউদ্দীন যাকারিয়া, মাও. মঞ্জুরুল ইসলাম, মুফতী আব্দুছ ছাত্তার, মাও. আব্দুল কুদ্দুছ, মুফতী আজহারুল ইসলাম, মুফতী মুহিউদ্দীন, মুফতী ফখরুল ইসলাম, মাও. শরীফুল্লাহ, মাও. ফয়ছাল আহমদ ও মাও. হাবীবুল্লাহ ইসলামপুরী।