দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন হতে পারে না : মাওলানা সৈয়দ মুজিবুর রহমান

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


খেলাফত মজলিসের নায়েবে আমীর সৈয়দ মাওলানা মুজিবুর রহমান বলেন, দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন হতে পারে না। এটা অসম্ভব। বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে এরকম চিন্তা করাও ঠিক নয়।

আজ ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে ঢাকাস্থ মাহবুব আলী ইনস্টিটিউটে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের দুইদিন ব্যাপী কেন্দ্রীয় সদস্য সম্মেলনের উদ্বোধনী বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের বর্তমান আইনশৃঙ্খলার কোন কিছুই নিয়ন্ত্রণে নেই। গত সিটি নির্বাচন যার বাস্তব প্রমাণ। অতএব সাধারণ মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে হবে, একটি নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদের সভাপতিত্ব ও সেক্রেটারি জেনারেল খালেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল।

উদ্বোধনী অধিবেশনে স্বাগত বক্তব্যে সংগঠনের সভাপতি ইলিয়াস আহমদ বলেন, ভারতের আসামে বাঙালিদের নাগরিকত্ব বাতিলের সমালোচনা করে, তাদের নাগরিকত্ব ফিরিয়ে দেয়ার আহ্বান জানান। এবং রোহিঙ্গা শরনার্থীদেরকে তাদের যথাযথ মর্যাদায় স্বদেশে ফিরিয়ে নিতে মায়ানমারের সরকার ও আন্তর্জাতিক অঙ্গণে প্রয়োজনীয় যোগাযোগ চালাতে অনুরোধ করেন।

অধিবেশনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অফিস ও প্রচার সম্পাদক মুহাম্মদ ফরিদ উদ্দিন, বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ মনির হোসাইন, নির্বাহী সদস্য মনসুরুল আলম মনসুর, প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগরী সভাপতি মুহাম্মদ শাহীন, প্রতিনিধি পরিষদ সদস্য ও জোনাল সহকারি এসএম জাকির হোসাইন, প্রতিনিধি পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী সভাপতি ইয়াসির আরাফাত, প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি মুহাম্মদ রমজান আলী, প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি আবদুল গাফফার প্রমুখ।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74